১৪নম্বর ওয়ার্ডের পূর্বহালপাড়া শীতলা মন্দির মহিলা উৎসব কমিটির তরফে সকলের মঙ্গলকামনায় মহিলারা পুজো আঞ্চনা সহ শান্তিযজ্ঞের আয়োজন করল

0
479

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর ১আগস্ট দক্ষিণ দিনাজপুর-করোনা পরিস্থতির মধ্যে এলাকাবাসী সহ সকলের মঙ্গলকামনায় মহিলারা পূজো আশ্চনা করার পাশাপাশি বিরাট আকারে শাস্তিযজ্ঞের আয়োজন করল। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পুরসভার ১৪নম্বর ওয়ার্ডের পূর্বহালপাড়া শীতলা মন্দির মহিলা উৎসব কমিটির তরফে সোমবার দুপুরে এমন কর্মসূচীর আয়োজন করা হয়। তাদের এমন কর্মসূচী এবছর চতুর্থবর্ষে পা দিয়েছে। সামজিক বিধি মেনেই এমন কর্মসূচীর আয়োজন করা হয়। যাকে ঘিরে ছিল উৎসবের মেজাজ সকল ভক্তদের মধ্যে।

প্রতি বছরের মত এবছরও গঙ্গারামপুর পুরসভার ১৪নম্বর ওয়ার্ডের পূর্বহালপাড়া শীতলা মন্দির মহিলা উৎসব কমিটির তরফে সোমবার দুপুরে সত্যনারায়ণ পুজো মনসা দেবীর পুজোর পাশাপাশি করোনাকালে এলাকাবাসী সহ সকলের মঙ্গল কামনার জন্য শাস্তিযজ্ঞের আয়োজন করা হয়। পূর্বহালপাড়া শীতলা মন্দির মহিলা উৎসব কমিটির তরফে পূর্ণভবা নদীঘাট থেকে মঙ্গলঘটে জল নিয়ে এসে পুজোর আয়োজন করা হয়। সকালে সত্যনারায়ণ পুজো করার পাশপাশি চলে মনসাদেবীর পুজো সহ যজ্ঞ। এর পরেই এমন করোনা পরিস্মৃতি থেকে সকলের মঙ্গল কামনার জন্য বিরাট আকারে শাস্তিযজ্ঞের আয়োজন করা হয়। উৎসব কমিটির মহিলারা পুষ্পাঞ্জলি দিয়ে সকলের মঙ্গলকামনা করেন। করানো হয় নরনারয়ণ সেবাও।


এবিষয়ে পূর্বহালদারপাড়া শীতলা মন্দির মহিলা উৎসব কমিটির সদস্য দীপালি সরকার জানিয়েছেন, এমন সময়ে সকলের মঙ্গল কামনায় জন্য এই অনুষ্টানের আয়োজন করা হয়েছে। সকলেই যেন ভালো থাকে তাঁর জন্য মঙ্গলকামনা করে শাস্তিষজ্ঞের আয়োজন করেছি। সামাজিক বিধি মেনেই এমন অনুষ্টানের আয়োজন করা হয়েছে মহিলা উৎসব কমিটির এমন উদ্যাগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here