গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে সামিল হলেন রামনবমী উৎসবে, পিছিয়ে থাকলেন না বিজেপি প্রার্থীও , তিনি শহরে মিছিল করলে

0
50

গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে সামিল হলেন রামনবমী উৎসবে, পিছিয়ে থাকলেন না বিজেপি প্রার্থীও , তিনি শহরে মিছিল করলেন।

গঙ্গারামপুর ১৭ এপ্রিল দক্ষিণ দিনাজপুর।রাম নবমীতে ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে হনুমান ও রামপুজোয় অংশ নিলেন গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র। দিলেন রামের পুজো। অন্যদিকে দক্ষিণ দিনাজপুর জেলা গঙ্গারামপুর শহরে বিজেপি প্রার্থীর তরফে রামনবম মিছিল করা হয়। সেখানেই বিজেপি প্রার্থী সহ আর অনেকে উপস্থিত ছিলেন।
রাম নবমী উপলক্ষ্যে গঙ্গারামপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাহাপাড়ায় হিন্দু সংঘ নামে একটি সংগঠনের পক্ষ থেকে হনুমান ও রামপুজোর আয়োজন করা হয়। দুপুর হতে সেখানে হাজির হন পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র। এলাকার ভক্তদের সঙ্গে পুজোয় অংশ নেন। এরপর ৮ নম্বর ওয়ার্ডের আউট কলোনীর পাট গোডাউন এলাকায় হিন্দু স্বরাজ কমিটির রামপুজোয় অংশ নেন। প্রদীপ প্রজ্জ্বলন ও রাম প্রতিমার গলায় মালা পড়িয়ে দেন। অপর দিকে ১৩ নম্বর ওয়ার্ড রেজিস্ট্রি অফিস পারায় আমরা কজন পরিচালনায় রামনবমী পূজার আয়োজন করা হয়। সেখানেও হাজির হয়ে প্রদীপ প্রজ্জ্বলন করে পুজোর সূচনা করেন। এদিন পৌরসভার চেয়ারম্যানের সঙ্গে ছিলেন গঙ্গারামপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি বিপ্লব সেন,বর্ষীয়ান তৃণমূল নেতা তুলসি প্রসাদ চৌধুরি সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here