মন্ত্রী হয়ে কোচবিহারে ফিরে আলাদা রাজ্য নিয়ে বিজেপি কে আক্রমন করল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা দিনহাটা বিধায়ক উদয়ন গুহ। মঙ্গলবার মন্ত্রী হয়ে প্রথবার কোচবিহার ফিরলেন উদয়ন গুহ ।

0
224

কোচবিহার :- মন্ত্রী হয়ে কোচবিহারে ফিরে আলাদা রাজ্য নিয়ে বিজেপি কে আক্রমন করল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা দিনহাটা বিধায়ক উদয়ন গুহ। মঙ্গলবার মন্ত্রী হয়ে প্রথবার কোচবিহার ফিরলেন  উদয়ন গুহ । পদাধিক এক্সপ্রেস ট্রেনে চেপে নিউ কোচবিহার স্টেশনে নামেন তিনি তার সাথে ছিলেন জেলা তৃনমূল কংগ্রেস সভাপতি অভিজিৎ দে ভৌমিক। এদিন নিউ কোচবিহার স্টেশনে তাকে সম্বর্ধনা জনাতে প্রচুর তৃনমূল কংগ্রেস কর্মীদের নেতাদের ভিড় হয় । এদিন তাকে সম্বর্ধনা জানান জন্য মঞ্চ তেরি করা হয়েছিল নেতৃত্ব কর্মীরা জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক ও মন্ত্রী উদয়ন গুহ কে সম্বর্ধনা দেওয়া হয় । 

সম্বর্ধনা মঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে উদয়ন গুহ বলেন ২০১১সাল তৃনমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর উত্তরবঙ্গ মুখ্যমন্ত্রী নিজে বহুবার উত্তরবঙ্গ সফরে এসেছেন উত্তরবঙ্গে বহু কাজ হয়েছে । বাকি কাজগুলো আগামী দিনে করতে হবে।  যাতে আগামী দিনে উত্তরবঙ্গ বঞ্চিত এই কথা কার মুখে আসবে না ।তিনি বলেন এই কথা বলে যারা উত্তরবঙ্গ কে আলাদা রাজ্যের দাবি করে তাদের রাজনৈতিক ভাবে মোকাবিলা করে সমাজ থেকে আলাদা করে দিতে হবে ।তিনি বলেন রাতারাতি সব হবে না ।সবার সাথে কথা বলে গুরুত্বপুর্ন কাজগুলো আগে করতে হবে । 

        একই সাথে পঞ্চায়েত নির্বাচন নিয়ে এই মঞ্চ থেকে উদয়ন গুহ বলেন, কেও দাদা ধরে পঞ্চায়েত টিকিট পাবে না ।জোর করে কেও পঞ্চায়েত প্রধান হওয়া যাবে না ।

       এই মঞ্চ থেকে এদিন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেন, দলে কোন গোষ্ঠী কোন্দল নেই ।বুথে কর্মীদের এক হওয়ার বার্তা দেন ।পাশপাশি তিনি বলেন, বর্তমান রাজ্য ইডি সিবিআই বলে একটা প্যানিক চলছে তাই যারা বর্তমান ২০২২সালে তৃনমূল কংগ্রেস কর্মী রয়েছেন তারা ইডি সিবিআই মামলায় এক থেকে ঢের বছর জেল খাটার জন্য প্রস্তুত থাকতে হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here