পথশ্রী প্রকল্পে পাকা রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ তুলে রবিবার সেই পাকা রাস্তার কাজ বন্ধ করলো গ্রামবাসীরা

0
44

পথশ্রী প্রকল্পে পাকা রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ তুলে রবিবার সেই পাকা রাস্তার কাজ বন্ধ করলো গ্রামবাসীরা। মাথাভাঙ্গা এক ব্লকের হাজরাহাট দুই গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। জানা গেছে নয়ার হাটের চাটামপাড়া থেকে হাজরা হাটের কদমতলী পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার পাকা রাস্তার কাজ শুরু হয়েছে। আরসেই রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ তুলে গ্রামবাসীরা কাজ বন্ধ করে দেয়।

গ্রামবাসীদের অভিযোগ ধুলোর উপর পিচ ঢেলে রাস্তা পাকা করা হচ্ছে। ধুলা সঠিকভাবে পরিষ্কার করা হচ্ছে না । ধুলোর উপর এই পিচের প্রলেপ টিকসই করবেননা। এভাবে রাস্তা তৈরি করা হলে দু তিন মাসের মধ্যেই রাস্তা ভেঙ্গে পড়বে। গ্রামবাসীদের আরো অভিযোগ রাস্তায় হাত দিলেই উঠে যাচ্ছে পিচের প্রলেপ। তারা সঠিকভাবে কাজ করার কথা জানালেও তাদের কথায় গুরুত্ব দিচ্ছে না। তাই সঠিক কাজের দাবিতে এদিন তারা রাস্তার কাজ বন্ধ করে দেন। যদিও ঠিকাদার দেবপ্রিয় মিত্র জানান সঠিকভাবেই কাজ করা হচ্ছে।
হাজরাহাট দুই গ্রাম পঞ্চায়েত উপপ্রধান হাসেম আলী জানান এটা বিজেপির চক্রান্ত। মিথ্যা অভিযোগ করছে বিজিপি নেতারা। যদি নিম্নমানের কাজ হয়ে থাকে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করবেন বলেও তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here