বংশীহারী থানার পুলিশ ভুয়ো আধার কার্ড চক্রের তিন পান্ডাকে গ্রেপ্তার করে আদালতে পাঠালো।

0
585

শীতল চক্রবর্তী বুনিয়াদপুর 9 আগস্ট দক্ষিণ দিনাজপুর:-ভুয়ো আঁধার কার্ড তৈরি চক্রের হানা দিয়ে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি ব্লকের গাংগুরিয়া গ্রামপঞ্চায়েতের শিশা এলাকার ঘটনা।সোমবার তিন অভিযুক্তকে সাত দিনের পুলিশি হেফাজতে চেয়ে গঙ্গারামপুর মহকুমা আদালতে পাঠিয়েছেন বংশীহারি থানার পুলিশ।ঘটনার সঙ্গে আরও কেও জড়িত আছে কি না সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।পুলিশ সূত্রে জানা গিয়েছে,গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাত্রে বংশীহারি থানার পুলিশ শিশা এলাকায় হানা দিয়ে জানতে পারেন লিখিত প্রমাণ পত্র ছাড়াই আঁধার কার্ড তৈরির চক্র চলছিল।ঘটনার স্থল থেকে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে থানার নিয়ে আসা হয়।ধৃতদের নাম ইজাজা আহমেদ (২৩),ইজাজা আহমেদ (২২) বাড়ি হরিরামপুর,রাকেশ সরকার (২৪)বাড়ি বংশীহারি থানার শিশা এলাকায়। ধৃতদের কাছে থেকে একটি কম্পিউটার,স্কেনার,প্রিন্টার উদ্ধার করা হয়েছে।

সোমবার সাংবাদিক সম্মেলন করে ঘটনা বংশীহারি থানাতে এবিষয়ে মহকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস বংশীহারী থানার আইসি মনোজিৎ দাস কে পাশে বসিয়ে জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাত্রে বংশীহারি থানার পুলিশ শিশা এলাকার হানা দিয়ে জানতে পারে লিখিত প্রমাণ পত্র ছাড়াই আঁধার কার্ড তৈরির চক্র চলছিল।

বংশীহারি থানার পুলিশ গাংগুরিয়া গ্রামপঞ্চায়েতের শিশা এলাকা থেকে ইজাজা আহমেদ (২৩),ইজাজা আহমেদ (২২) বাড়ি হরিরামপুর,রাকেশ সরকার (২৪)বাড়ি বংশীহারি থানার শিশা এলাকায় এই তিনজনকে গ্রেপ্তার করা হয়।এদের কাছে থেকে একটি কম্পিউটার,স্কেনার,প্রিন্টার উদ্ধার করা হয়েছে।সোমবার ধৃতদের সাত দিনের পুলিশ হেফাজত চেয়ে আদালতে পাঠানো হয়।

ঘটনার সঙ্গে আরও কেও জড়িত আছে কি না সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

  বংশীহারি থানা পুলিশের এমন সাফল্যে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here