অনুপ রায়ের মৃত্যু মামলায় তদন্তভার সি.আই.ডি র হাতে তুলে দেবার নির্দেশ দিল রাজ্য সরকার

0
768

রায়গঞ্জ:—-পুলিশ হেফাজতে ইটাহারের বিজেপি কর্মী অনুপ রায়ের মৃত্যু মামলায় তদন্তভার সি.আই.ডি র হাতে তুলে দেবার নির্দেশ দিল রাজ্য সরকার। শুক্রবার এই নির্দেশ রায়গঞ্জ পুলিশ জেলার আধিকারিকদের কাছে এছে পৌছায়। তবে এখনও মামলার সমস্থ নথি পুলিশের হাত থেকে তুলে নেয়নি সি.আই.ডি বলেই জানিয়েছেন রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জসপ্রীত সিং।
এই নির্দেশে খুশি হয়নি উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী। বিশ্বজিৎ বাবুর দাবী রাজ্য সরকার সিবিআই তদন্তের দাবী থেকে নজর ঘোরানোর জন্যই সি.আই.ডি তদন্তের নির্দেশ দেয়। দাড়িভিট, হেমতাবাদ কান্ডে আমরা দেখেছি। আজও কোনও ফলাফল আসেনি।


প্রসঙ্গত উল্লেখ্য চলতি মাসের ২ তারিখ ইটাহারের বিজেপি কর্মী অনুপ কুমার রায়ের মৃত্যু হয় রায়গঞ্জ থানার পুলিশের হেফাজতে থাকার সময়। এই নিয়ে রাজ্য রাজনিতীতে আলোচ্য বিষয় হয়ে ওঠে এই ঘটনা। অনুপের মায়ের অভিযোগের ভিত্তিতে ইটাহার থানার পুলিশের আবেদনের ভিত্তিতে, আদালতের নির্দেশে দ্বিতীয় বার অনুপের মৃতদেহ ময়নাতদন্ত করা হয়। মৃত অনুপের মায়ের অভিযোগের ভিত্তিতে অনুপের মৃত্যুর ২ দিন পর খুনের মামলা শুরু করে তদন্ত শুরু করে ইটাহার থানার পুলিশ। শুক্রবার এই মামলায় সি.আই.ডি তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here