ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে লক ডাউনের মধ্যে বকেয়া তিন মাসের বিদ্যুৎ বিল মোকুবের দাবিতে ইলেকট্রিক অফিসে ডেপুটেশন কর্মসূচি পালন করলেন।

0
761

শীতল চক্রবর্তী,গঙ্গারামপুর ২৪ জুলাই,দক্ষিন দিনাজপুর:-ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে লক ডাউনের মধ্যে বকেয়া তিন মাসের বিদ্যুৎ বিল মোকুবের দাবিতে ইলেকট্রিক অফিসে ডেপুটেশন কর্মসূচি পালন করলেন।
দক্ষিণ দিনাজপুর জেলার অন্তর্গত বংশীহারী ব্লকের বুনিয়াদপুর ইলেকট্রিক অফিসের সামনে বুনিয়াদপুর পার্টি অফিস থেকে মিছিল করে লক ডাউনের মধ্যে বকেয়া তিন মাসের বিদ্যুৎ বিল মোকুবের দাবিতে ইলেকট্রিক অফিসে ডেপুটেশন কর্মসূচি পালন করলেন বিজেপির নেতা কর্মীরা।
তাদের দাবিগুলো হলো ১. লকডাউন চলাকালীন বিগত মাস গুলির বকেয়া বিদ্যুৎ বিল মুকুব করতে হবে। ২. বকেয়া বিদ্যুৎ বিল গ্রাহকদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা চলবে না। ৩. অন্যান্য রাজ্যের নাই পশ্চিমবঙ্গে বিদ্যুৎ মাশুল কমাতে হবে।

এ বিষয়ে বিজেপি জেলা সম্পাদক ফনি ভূষণ মাহাতো জানান সারা রাজ্যব্যাপী আমাদের বুনিয়াদপুর ইলেকট্রিক অফিসের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করি। আমরা লক্ষ্য করছি গোটা ভারতবর্ষের কোন রাজ্যে দুটাকা তিন টাকা চার টাকার বেশি ইলেকট্রিক ইউনিট বিল নেই , অথচ আমাদের পশ্চিমবঙ্গে সাত টাকার উপরে ইউনিট বিল দিতে হচ্ছে। গরিব মানুষের পক্ষে এই ইউনিট বিল দেওয়া অসম্ভব। এছাড়াও আমরা দেখেছি যাদের 200 টাকা 300 টাকা বিল আসার কথা তাদের অনেক বেশি বিল আসছে, আর এই লক ডাউনের মধ্যে তিন মাস ইলেকট্রিক বিল মুকুব করা হয় তার দাবিতেই আমরা অবস্থান-বিক্ষোভ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here