নাবালিকাকে ধর্ষণের অভিযোগে শ্রীঘরে ঠাই বিজেপি পঞ্চায়েত সদস্যর। বটুনের কেশবপুরের গ্রামে উত্তেজনা

0
259

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে শ্রীঘরে ঠাই বিজেপি পঞ্চায়েত সদস্যর। বটুনের কেশবপুরের গ্রামে উত্তেজনা।

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১৮ অক্টোবর ———– আদিবাসী নাবালিকাকে ধর্ষণের অভিযোগে শ্রীঘরে ঠাই বিজেপি নেতার। চাঞ্চল্যকর ঘটনাটি দক্ষিন দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের বটুন গ্রাম পঞ্চায়েতের দক্ষিন কেশবপুর এলাকায়। এলাকার বিজেপি পঞ্চায়েত সদস্য শান্তনু চৌধুরীর বিরুদ্ধেই উঠেছে এমন মারাত্মক অভিযোগ। বুধবার এই ঘটনাকে ঘিরে রীতিমতো হইচই পরিস্থিতি তৈরি হয় গোটা দক্ষিন কেশবপুর গ্রামে। ঘটনার খবর পেয়েই এলাকায় পৌঁছে অভিযুক্ত বিজেপি নেতাকে গ্রেফতার করে পতিরাম থানার পুলিশ। এদিন ধৃত ব্যক্তিকে বালুরঘাট জেলা আদালতে তোলা হলে বিচারক ২৮ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রের খবর অনুযায়ী, বটুনের দক্ষিণ কেশবপুর গ্রামে স্থানীয় বিজেপির পঞ্চায়েত সদস্য শান্তনু চৌধুরীর একটি দোকান ঘর রয়েছে। যে এলাকা দিয়ে আদিবাসী ওই নাবালিকা যাবার সময় তার পথ আটকায় বিজেপির ওই পঞ্চায়েত সদস্য বলে অভিযোগ। এরপরেই তাকে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। যদিও পরবর্তীতে ওই নাবালিকার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় ওই অভিযুক্ত। যদিও পরবর্তীতে ঘটনার লিখিত অভিযোগ পেয়েই অভিযুক্ত বিজেপির ওই পঞ্চায়েত সদস্যকে গ্রেফতার ০০করেছে পতিরাম থানার পুলিশ। এদিন ধৃত পঞ্চায়েত সদস্যকে বালুরঘাট জেলা আদালতে তোলা হলে বিচারক ১৬ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

জেলা আদালতের সরকারী আইনজীবী ঋতব্রত চক্রবর্তী বলেন, পক্সো মামলায় অভিযুক্ত শান্তনু চৌধুরী কে ১৬ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বিচারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here