নেট পরীক্ষায় ৬২৮ নম্বরে উত্তীর্ণ হয়ে ব্লকের প্রথম স্থান অধিকার করেছেন দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুরের যুবক

0
15619

নেট পরীক্ষায় ৬২৮ নম্বরে উত্তীর্ণ হয়ে ব্লকের প্রথম স্থান অধিকার করেছেন দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুরের যুবক।আগামীতে ডাক্তার হওয়ার স্বপ্ন তার,খুশির হাওয়া হরিরামপুর জুড়ে।

দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর ব্লকের কালাইবাড়ি গ্রামের বাসিন্দা মহফুজ আলম ,তার ছেলে শাহিদ আলম,বেশ কয়েক বছর ধরেই নেট পরীক্ষা প্রস্তুতি নিয়েছেন। দিনে ১২-১৩ ঘন্টা সময় বইয়ের পাতার সঙ্গেই থাকতেন।লক্ষ্য ছিল একটাই এবছরের নেট পরীক্ষা উত্তীর্ণ হওয়া। গত মে মাসের ৭ তারিখে মালদা থেকে নেট পরীক্ষা দিয়েছিলেন শাহিদ আলম।যার পরেই নেট পরীক্ষার ফলাফল প্রকাশ হতেই খুশির হাওয়া শাহিদ আলমের পরিবারের পাশাপাশি হরিরামপুর জুড়ে।এবছরে শাহিদ নেট পরীক্ষায় ৬২৮ নম্বর পেয়ে হরিরামপুর ব্লকের মধ্যে প্রথম হয়েছেন।কোনো কোচিং ছাড়াই তার সাফল্য নজর কেড়েছে হরিরামপুরবাসীর ।এদিন শাহিদ আলমের এমন ফলাফলের কথা জানতে পেয়ে তার মা ,বাবা আনন্দে মিষ্টি মুখ করান প্রতিবেশীদের ।শাহিদ আলনের স্বপ্ন ডাক্তার হয়ে মানুষের সেবা করা।
এবিষয়ে নেট পরীক্ষা উত্তীর্ণ শাহিদ আলম জানিয়েছেন,দিনে ১২-১৩ ঘন্টা পড়াশোনা করতাম।ভালো সাফল্য এসেছে।আগামী দিনে ডাক্তার হওয়ার স্বপ্ন রয়েছে।

এবিষয়ে শাহিদ আলমের বাবা মহফুজ আলম খুশি হয়ে জানিয়েছেন, আমার ছেলে ডাক্তার হয়ে গরিব মানুষের পাশে থেকে সেবা করতে চাই এটাই তার স্বপ্ন। আমরা তার স্বপ্ন পূরণের চেষ্টা করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here