দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম ২ ও আহত হয়েছে আরো ১ জন।

0
365

মালদা:– দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম ২ ও আহত হয়েছে আরো ১ জন। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের স্থানান্তরিত করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল। এদিন ঘটনাটি ঘটেছে গাজোল থানার অন্তর্গত আলাল গ্রাম পঞ্চায়েতের জোড়গাছি এলাকায় একটি পেট্রোল পাম্পের সামনে।


হাসপাতাল ও পরিবার সূত্রে খবর গুরুতর জখম ওই দুই যুবকের নাম শিব শংকর সরকার (২৩) বাড়ি গাজোল থানার পাহাড়িভিটা এলাকায় এবং তারিক আনোয়ার (২৩) বাড়ি চাঁচোল থানার অন্তর্গত গোপাল পাড়া এলাকায়। ও আহত হয়েছে এক শিশু লোকনাথ সরকার (১৬) বাড়ি গাজোল থানার পাহাড়ি এলাকায়।


স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী ও আক্রান্তের আত্মীয়রা জানান এদিন শিব শংকর সরকার ও লোকনাথ সরকার বাইকে করে জোড়গাছি এলাকায় পেট্রোল পাম্পে বাইকে তেল ভরে বাড়ির পথে আসার জন্য পেট্রল পাম্প থেকে বের হচ্ছিলেন সেই সময় থেকে বাইকে করে আসছিলেন তারিক আনোয়ার ও তার এক সঙ্গী। বাইক পারাপারের সময় দুটো বাইকের সংঘর্ষ হয়। গুরুতর জখম হয় শিব শংকর ও তারিক, চোট লাগে লোকনাথ সরকারের। স্থানীয় বাসিন্দারা ঘটনাটি দেখতে পেয়ে তড়িঘড়ি তাদের গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে আসেন। তাদের মধ্যে গুরুতর চোট পেয়ে শিব শংকর ও তারিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের স্থানান্তরিত করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান গাজোল থানার পুলিশ। ঘাতক দুটি মোটরবাইকে আটক করা হয়েছে। পুরো ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ। পুরো ঘটনায় চাঞ্চল্য রয়েছে এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here