ট্রাক্টর ও মোটরবাইকের সংঘর্ষে মৃত্যু হল এক গৃহবধূর। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বাহিন গ্রামপঞ্চায়েতের ঝিটকিয়া গ্রামে।

0
349

রায়গঞ্জ:-ট্রাক্টর ও মোটরবাইকের সংঘর্ষে মৃত্যু হল এক গৃহবধূর। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বাহিন গ্রামপঞ্চায়েতের ঝিটকিয়া গ্রামে। ঘটনাস্থলেই মৃত্যু হয় গৃহবধূ রানু বিবির, তবে অক্ষত অবস্থায় ছিলেন স্বামী ও কন্যা। স্থানীয় বাসিন্দারা ঘাতক ট্রাক্টরটিকে আটক করলেও চালক পলাতক। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। এই দুর্ঘটনাকে ঘিরে এলাকায় উত্তেজনা দেখা দেয়।

মালদহ জেলার চাঁচল থানার মকদমপুরের বাসিন্দা হাকিম শেখ তাঁর স্ত্রী রানু বিবি ও কন্যাকে নিয়ে একটি মোটরবাইকে চেপে রায়গঞ্জের শীতগ্রাম এলাকার শিয়ালতোড় গ্রামে অসুস্থ এক আত্মীয়কে দেখতে এসেছিলেন। আত্মীয়কে দেখার পর ফিরে যাওয়ার পথে বাহিন গ্রামপঞ্চায়েতের ঝিটকিয়া গ্রামের রাস্তায় একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে ধাক্কা লাগে তাদের মোটরবাইকটির। ঘটনস্থালেই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় বাইক চালক হাকিম শেখের স্ত্রী রানু বিবির। তবে অক্ষত থাকেন হাকিম শেখ ও তার কন্যা। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাদের উদ্ধার করলে দেখতে পান ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে রানু বিবির। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা ঘাতক ট্রাক্টরটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here