নৌকা বিহারের করতে গিয়ে পুকুরে ডুবে মৃত্যু হল এক নবম শ্রেনীর ছাত্রের

0
135

গঙ্গারামপুর,৯ জুলাই : নৌকা বিহারের করতে গিয়ে পুকুরে ডুবে মৃত্যু হল এক নবম শ্রেনীর ছাত্রের। ঘটনায় গঙ্গারামপুরের নয়াবাজারে শোকের ছায়া নেমে এসেছে । পুলিশ জানিয়েছে মৃতের নাম গৌতম শীল (১৪)।
গঙ্গারামপুর থানার নয়াবাজার গোপালপুর গ্রামের কিশোর গৌতম শীল। নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র ছিল। গতকাল স্কুল থেকে ফিরে এসে খাবার খায়। সন্ধ্যায় বন্ধুর সঙ্গে স্থানীয় সন্তোষী তলার পুকুর পাড়ে ঘুরতে যায়। এরপর দুই বন্ধু নৌকা বিহার শুরু করলে মাঝ পুকুরে গৌতম পড়ে যায়। বেশ কিছু সময় পেরিয়ে গেলেও গৌতম জল থেকে না ওঠায় অপর বন্ধু চিৎকার শুরু করে। চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিষয়টি জানাজানি হয়। রাতের অন্ধকারে শুরু হয় খোঁজাখুঁজি। খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যায় গঙ্গারামপুর থানার পুলিশ। জাল ফেলে দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর ছাত্রকে উদ্ধার করে নিয়ে আসা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানিয়ে দেয়। মঙ্গলবার গঙ্গারামপুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠায়। ঘটনায় শোকের ছায়া নেমে আসে।
মৃতের আত্মীয় সুব্রত রায় বলেন,গতকাল সন্ধ্যায় দুই বন্ধু নৌকায় উঠে পুকুরে ঘোরাঘুরি করছিল। সেসময় গৌতম শীল নৌকা থেকে পড়ে যায়। প্রথম দিকে জানা জানি না হলেও পরে বিষয়টি জানতে পেরে গ্রামবাসীরা ছুটে আসেন। অনেক খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করা হয়। ঘটনায় আমরা খুবই শোকাহত।
স্থানীয় তৃণমূল নেতা কল্যান দাস শোক প্রকাশ করে বলেন,দুই বন্ধু নৌকায় ঘুরতে গিয়ে ছিল। সেসময় এক বন্ধু নৌকা থেকে পড়ে গিয়ে মারা যায়। পরিবারের প্রতি আমাদের সমবেদনা।
নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক বলেন,পুকুরে নৌকায় ঘুরতে গিয়ে আমাদের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এতে আমরা শোকাহত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here