ইলেকট্রিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় সম্পূর্ণ ভস্মীভূত হল পরিযায়ী শ্রমিক দুই ভাইয়ের একটি বাড়ি

0
64

ইলেকট্রিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় সম্পূর্ণ ভস্মীভূত হল পরিযায়ী শ্রমিক দুই ভাইয়ের একটি বাড়ি। বুধবার সকাল ৮টা নাগাদ তপন ব্লকের ৪নং হরসুরা গ্রাম পঞ্চায়েতের মালাহার গ্রামের ঘটনা। জানা যায় ওই গ্রামের বাসিন্দা রঞ্জিত লোহার এবং সঞ্জিত লোহার দুই ভাই পেশায় পরিযায়ী শ্রমিক। কাজের সূত্রে ভিন রাজ্যে থাকেন তাঁরা । ওই একটি বাড়িতে তাঁদের গৃহবধূ , সন্তানরা থাকতেন। এদিন সকালে ইলেকট্রিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে প্রাথমিক অনুমান স্থানীয়দের।
স্থানীয়রা জানান, সেসময় বাড়িতে কেউ ছিলনা একটি ছোট বাচ্চা প্রথমে আগুন লাগার বিষয়টি দেখতে পায়। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর কাজে হাত লাগান। স্থানীয়দের দীর্ঘক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। যদিও দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আনেন স্থানীয়রা বলে দাবি।
ঘটনায় বাড়িতে থাকা আসবাবপত্র থেকে শুরু করে প্রয়োজনীয় নথিপত্র, নগদ টাকা পয়সা ও অন্যান্য সামগ্রী আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। একবেলা খাবার মত অবশিষ্ট কিছু নেই পরিবারটির। এমতাবস্থায় সরকারি সহযোগিতার আর্জি জানিয়েছেন ওই পরিবার।

এবিষয়ে বাড়ির গৃহবধূ, স্থানীয় বাসিন্দা এবং অঞ্চল তৃণমূল সভাপতি বলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here