ভোটের মুখে তপনে তৃণমূলে বড়সড় যোগদান করাল বিপ্লব

0
193

ভোটের মুখে তপনে তৃণমূলে বড়সড় যোগদান করাল বিপ্লব। মঙ্গলবার রাতে তপনে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। যেখানে সিপিআইএম-বিজেপি ও কংগ্রেস থেকে প্রায় আড়াই হাজার কর্মী সমর্থক তৃণমূলের যোগ দিলেন বিপ্লব মিত্রের হাত ধরে, যাদের মধ্যে রয়েছেন তিনজন গ্রাম পঞ্চায়েত সদস্য। এদিনের এই যোগদানের ফলে তপনের তৃণমূল কংগ্রেসের সংগঠন আরও শক্তিশালী হলো বলে মনে করছে রাজনৈতিক মহল। তৃণমূল সূত্র জানা যায়, নতুন যোগদানকারীদের মধ্যে রয়েছেন তপন ব্লকের ১নং রামপাড়া চেঁচড়া অঞ্চলের দক্ষিণ লক্ষ্মীপুরের নির্দলের পঞ্চায়েত সদস্য সিরাজুল হক, মধ্য লক্ষ্মীপুরের সিপিআইএমের পঞ্চায়েত সদস্য মর্জেন আলী এবং বাপতৈল-২ এর কংগ্রেসের পঞ্চায়েত সদস্য সাবিনা খাতুন বিবি রয়েছেন। সব মিলিয়ে রামপাড়া চেঁচড়া অঞ্চলের আড়াই হাজার মানুষ এদিন তৃণমূলে যোগ দেন বলে দাবি বিপ্লবের। নতুন যোগদানকারীদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন বালুরঘাট লোকসভা আসনের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র। সঙ্গে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি সুভাষ ভাওয়াল, গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, ব্লক তৃণমূলের দুইজন সভাপতি সুব্রত রঞ্জন ধর এবং সমীর রাহা প্রমুখ ।

উল্লেখ্য, বিগত লোকসভা ভোটে তপন ব্লক থেকে লিড পেয়েছিল বিজেপি। এবারের নির্বাচনে বিরোধীদের হাত থেকে তপন ব্লকের ভোটব্যাঙ্ক পুনরুদ্ধার করতে মরিয়া তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই তাদের গুটি সাজানো শুরু করে দিয়েছে তৃণমূল। এদিকে আগামী শনিবার তপনে সভা করতে আসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে এই বড়সড় যোগদান দলের ভাবমূর্তি অনেকটাই উজ্জ্বল করবে বলে আশাবাদী দল।
এবিষয়ে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র বলেন, এরা কেউই আমাদের দল করতো না , কেউ সিপিআইএম, কেউ বিজেপি এবং কেউ কংগ্রেস থেকে এসেছেন। তিনজন মেম্বারসহ আড়াই হাজার মানুষ আজকে যোগ দিলেন। এই যোগদান তপনে তৃণমূলকে আরও সমৃদ্ধ করবে, এটি আমাদের একটা বড় অ্যাচিভমেন্ট।

যদিও এটা নিছক নাটক বলে দাবি করেছেন বিজেপি ও সিপিআইএম।
বিজেপির জেলা সাধারণ সম্পাদক গৌতম রায় বলেন, এক তৃণমূলকে কতবার তৃণমূল হতে হয় এটা আমাদের জানা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here