এক বছরের মধ্যে পুনরায় একসঙ্গে কোচবিহার ২ নম্বর ব্লকের পুন্ডিবাড়ি বাজারে ফের ২টি সোনার দোকানে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো

0
174

কোচবিহার:- এক বছরের মধ্যে পুনরায় একসঙ্গে কোচবিহার ২ নম্বর ব্লকের পুন্ডিবাড়ি বাজারে ফের ২টি সোনার দোকানে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো । ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুন্ডিবাড়ি থানার পুলিশ তবে পুলিশ ও ব্যবসায়ী সমিতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে স্থানীয় ব্যবসায়ীরা । স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে পুন্ডিবাড়ি বাজারের সোনার দোকানদার কমল রায় ও রঞ্জিত পাল এই দুই দোকানে চুরির ঘটনা ঘটে । জানা যায় গতকাল রাতে তারা দোকান বন্ধ করে যাবার পর আজ সকালে স্থানীয় ব্যবসায়ীরা তাদের দোকানের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পেয়ে তাদের ফোন করে জানায় যে তাদের দোকানে চুরির ঘটনা ঘটেছে । এরপর তারা ছুটে এসে দেখে তাদের দোকানের ভিতরে থাকা নগদ টাকা সহ সোনার গয়না চুরি হয়ে গিয়েছে । জানা যায় এক বছর আগে এই বাজারে আরও দুটি সোনার দোকানে চুরির ঘটনা ঘটেছিল । এরপরেও প্রশাসনের হুস ফেরেনি বলে অভিযোগ । দোকান থেকে প্রায় কয়েক লক্ষ টাকার গয়না সহ নগদ টাকা চুরি হয়েছে । ব্যবসায়ীরা অভিযোগ করে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কোনরকম রাতে নিরাপত্তা ব্যবস্থা করা হয় না । বাজার থেকে পুন্ডিবাড়ী থানা ২০০ মিটারের মধ্যে রয়েছে এরপরেও কিভাবে বারবার চুরির ঘটনা ঘটছে বাজারে । পুলিশ প্রশাসন কঠোর হলে এই ধরনের ঘটনা ঘটতো না ।
এ বিষয়ে পুন্ডিবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক রবিরঞ্জন ভাদুরি বলেন, ব্যবসায়ীদেরও দোষ রয়েছে দোকানে চুরি হলে তখন চিন্তা করে তারপর আর কেউ কোনো রকম সহযোগিতা হাত বাড়ায় না । আমাদেরকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও বারবার পাহারা দেওয়ার কথা বলা হলেও তারা ঠিকমতো পাহারা দেয় না। রাত দশটা থেকে সকাল পাঁচটা পর্যন্ত বাজারে পুলিশি পাহারা থাকলে এই ধরনের ঘটনা ঘটবে না ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here