মুখ্যমন্ত্রীর পরামর্শ নিয়ে চপ-ঘুঘনি ও মুড়িমশলা বিক্রি বিজেপির

0
247

মুখ্যমন্ত্রীর পরামর্শ নিয়ে চপ-ঘুঘনি ও মুড়িমশলা বিক্রি বিজেপির, চেটেপুটে খেয়ে কোটিপতি হবার আশীর্বাদ পথচলতি মানুষদের

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ২৪ সেপ্টেম্বর–– শিল্প যেন একেবারে ঘরের দুয়ারে । মুখ্যমন্ত্রীর পরামর্শের পরেই এক দল যুবককে দেখা গেল রাস্তায় দাঁড়িয়ে চপ ঘুগনি বিক্রি করতে। শনিবার বালুরঘাট শহরের ব্যস্ততম পৌরবাসস্ট্যান্ড এলাকায় অভিনব কর্মসূচী করতে দেখা যায় বিজেপি যুব মোর্চার সদস্যদের। পূজোর মুখে রাজ্যের বেকার ছেলেমেয়েদের চা, চপ, ঘুঘনী, মুড়ির দোকান করে স্বাবলম্বী হওয়ার পরামর্শ দিয়েছিলেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ আর এনিয়ে সোচ্চার হয়েছে রাজ্যের বিরোধী দলগুলো। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে পৌরবাসস্ট্যান্ড এলাকায় চা,ঝালমুড়ি, ঘু‌ঘনি, চপ বিক্রি করে মুখ্যমন্ত্রীর ওই মন্তব্যের বিরোধীতা করার পাশাপাশি তাঁকে কটাক্ষ করেন বিজেপির যুব মোর্চার সদস্যরা। যাদের চপ, ঘুঘনি, মুড়ি ও চা খেয়ে মুখ্যমন্ত্রীর সেই বক্তব্যের ব্যঙ্গোক্তিও করতে দেখা যায় পথ চলতি মানুষদের। এদিন সকাল থেকে বিজেপির যুব মোর্চার এমন আন্দোলনকে ঘিরে রীতিমতো হইচই পড়ে গোটা বালুরঘাট শহরে।
       বাসস্ট্যান্ড এলাকার এক পথচারী পুলক ভৌমিক বলেন, রাস্তায় দাঁড়িয়ে একদল ছেলে চা, ঘুঘনি বিক্রি করছিল তিনি তা নিয়ে খেয়েছেন। তাতে যদি তারা কোটপতি হতে পারেন সেই উদ্দেশ্য নিয়েই চা খেয়েছেন। মুখ্যমন্ত্রী কি বলেছে সেটা মুখ্যমন্ত্রীই ভালো করে জানে, সে ব্যাপারে তাদের কিছু বলার নেই।
     দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি শুভ চক্রবর্তী জানিয়েছেন, রাজ্যের বেকারদের নিয়ে  মুখ্যমন্ত্রীর এমন মন্তব্যের তীব্র বিরোধিতা করেন তারা। যে মন্তব্যের প্রতিবাদেই এদিন তাদের এই কর্মসূচি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here