বুনিয়াদপুরে মোবাইল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গণধোলায় এক যুবক

0
1077

বুনিয়াদপুরে মোবাইল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গণধোলায় এক যুবক ,তুলে ধরে পুলিশের হাতে-শোরগোল এলাকায়

শীতল চক্রবর্তী ,বুনিয়াদপূর, 6 সেপ্টেম্বর ,দক্ষিণ দিনাজপুর:——মোবাইল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পরল এক চোর। দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে তাকে হাতেনাতে ধরা পরে পাবলিকের হাতে গনধোলাই খেলো ওই যুবক।পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনায় চাঞ্চল্য পুরো এলাকায়।
বংশীহারী থানার অন্তর্গত বুনিয়াদপুর বাস স্ট্যান্ড এলাকায় মনিরা খাতুন নামে একটি মেয়ে তার দাদুর সঙ্গে মালদা মিশনে যাচ্ছিলেন। বুনিয়াদপুর বাসে ওঠার সময় এক চোর সেই মেয়েটির ব্যাট থেকে মোবাইল চুরি করে নেয়। সে মেয়েটি সঙ্গে সঙ্গে জানতেও পারে। মেয়েটি তার দাদুকে জানালে আশেপাশের লোকজন সহ সেই মোবাইল চরটিকে ধরে ফেলে। স্থানীয় লোকজন সেই মোবাইল চোরটিকে ধরে মোবাইলটি দিয়ে দেওয়ার কথা বলে। কিন্তু সেই ছেলেটি মোবাইল চুরি করেনি বলে বারবার বলে যায়। যখন স্থানীয় লোকজনরা বেধড়ক মারধর শুরু করে তখন মোবাইল চোরের কাছ থেকে উদ্ধার হয় সেই হারিয়ে যাওয়া মোবাইল। ঘটনাস্থলে পৌঁছায় বংশীহারী থানার পুলিশ। সেই মোবাইল চোর কে তুলে নিয়ে থানায় যায় পুলিশ।
এবিষয়ে মোবাইল হারিয়ে যাওয়া মেয়ের দাদু মহিবুর রহমান জানিয়েছেন আমরা মালদা যাওয়ার উদ্দেশ্যে গাড়িতে উঠছিলাম। ঠিক সেই সময় আমার নাতনির ব্যাগ থেকে একটি চোর মোবাইলটি বের করে নেয় ও সঙ্গে সঙ্গে তাকে দেখতে পায় লোকজনের সহযোগিতায় আমরা সেই চোরটিকে ধরতে পারি। সেই চোরের কাছ থেকে আমার নাতনির মোবাইলটি উদ্ধার হয়।
এবিষয়ে সেখানে থাকা এক ব্যক্তি নাজমুল ইসলাম জানিয়েছেন একটি মেয়ের ব্যাগ থেকে মোবাইল চুরি হয়ে গিয়েছিল। সেই চোরটিকে হাতেনাতে ধরে তার কাছ থেকে মোবাইলটি উদ্ধার হয় ও মোবাইলটি মেয়েটিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে।
এবিষয়ে মোবাইল চোর যদিও তার দায় স্বীকার করেনি সে জানিয়েছে আমি কোন মোবাইল চুরি করিনি।
যদিও বংশীহারী থানার পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হচ্ছে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here