গঙ্গারামপুর ট্রাফিক পুলিশ,থানা ও একটি স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় পুলিশ দিবস পালন করা হলো

0
160

গঙ্গারামপুর ট্রাফিক পুলিশ,থানা ও একটি স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় পুলিশ দিবস পালন করা হলো। পুলিশ করল বেশ কয়েকটি মানবিক কাজ, সাধুবাদ জানালেন সকলেই

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর 1 সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর। একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে পুলিশ দিবস পালন করা হলো। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে ট্রাফিক পুলিশ, থানা ও একটি স্বেচ্ছাসেবী সংস্থা সহযোগিতায় এই দিনটি পালন করা হয়। গাড়ি চালকদের সচেতন করে তাদের হাতে গোলাপ ফুল যেমন তুলে দেওয়া হয়, তেমনি সাংবাদিক ও স্বেচ্ছাসেবী সংস্থা হাতে পরিবেশবান্ধব কলম তুলে দেওয়া হয়। করা হয় দুস্থ একটি পরিবারকে সহযোগিতাও। পুলিশের এমন কাজকে সাধুবাদ জানিয়েছে সকলেই ।
এক সেপ্টেম্বর রাজ্যের মুখ্যমন্ত্রী এই দিনটিকে পুলিশ ডে হিসাবে ঘোষণা করেছে। সেই দিনটিকে সামনে রেখে গঙ্গারামপুর ট্রাফিক পুলিশ, থানা, একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সঙ্গে নিয়ে এই দিনটি পালন করে। ট্রাফিক পুলিশের তরফে সমগ্র শহর মিছিল করে গাড়িচালকদের সচেতন করা হয়। এমনকি ট্রাফিক ওসি পার্থ ঝা, থানার বড়বাবু পল্লব ঝা গোলাপ ফুল দিয়ে তাদের সংবর্ধনা জানান। একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের ও গঙ্গারামপুর সাবডিভিশনাল রিপোর্ট অ্যাসোসিয়েশনের সাংবাদিকদের সংগঠন সদস্যদের পরিবেশবান্ধব পেয়েও তুলে দেওয়া হয়। এদিন থানা ট্রাফিক ওসি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সঙ্গে নিয়ে গিয়ে একটি দুস্থ পরিবারের চাল ডাল সহ বিভিন্ন ধরনের জিনিসপত্র তুলে দেন।
পুলিশ দিবস পালন করার পরে থানা ট্রাফিক ওসি পার্থ বাবু জানিয়েছেন, এমন দিনটি বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে পালন করা হলো। মানুষজন যেন গাড়ি চালা তার সচেতন হন তারা ব্যবস্থা করা হয়েছে।
পাশাপাশি একটি দুস্থ পরিবারের লোকজনদের ও বিভিন্ন ধরনের জিনিসপত্র তুলে দেওয়া হয়েছে।
এ বিষয়ে গঙ্গারামপুর থানার বড়বাবু পল্লব ঝা জানিয়েছেন, বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়েছে। আশা করছি অনেকেই সচেতন হবেন গাড়ি চালানোর ক্ষেত্রে।
এবিষয়ে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার এক সদস্য জানিয়েছেন, থানা ও ট্রাফিক পুলিশের সঙ্গে সহযোগিতার মাধ্যমে দিনটি পালন করা হলো এতে খুবই ভালো লাগলো।
গঙ্গারামপুর থানা পুলিশের পুলিশ দিবস পালনের এই অনুষ্ঠানকে সকলেই সাধুবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here