গঙ্গারামপুরে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির তরফে মিছিলে পাশাপাশি পথসভা করল

0
176

বিজেপির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে গঙ্গারামপুরে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির তরফে মিছিলে পাশাপাশি পথসভা করল, ভিড় হলো ভালোই

শীতল চক্রবর্তী ,গঙ্গারামপুর ,১ সেপ্টেম্বর ,দক্ষিণ দিনাজপুর। বিজেপির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে সিপিএমের মহিলা সংগঠন আন্দোলনের নামল। বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির গঙ্গারামপুর কমিটির তরফে মিছিল পথসভা করা হয়। আগামী দিনে তাদের আন্দোলন বৃহত্তর হবে বলে জানা গেছে।
Lসারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি গঙ্গারামপুরের কমিটির অভিযোগ গত ১৫ই আগস্ট ধর্ষণে অভিযুক্ত দুজনকে কেন্দ্রীয় সরকার মুক্তি দিয়েছে। সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে এদিন গঙ্গারামপুর শহর জুড়ে সিপিএমের মহিলা সংগঠনের তরফে মিছিল করে বিজেপির বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। পরে তারা একটি পথসভাও করেন। সেখানে সিপিএমের মহিলা নেত্রী আসালতা হালদারের নেতৃত্বে এমন আন্দোলন হয় বলে জানা গেছে।
সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির গঙ্গারামপুর এর নেত্রী আসালতা হালদার জানিয়েছেন, বিজেপি সরকারের এই সিদ্ধান্ত তারা কখনো মেনে নেবেন না। তাই আমাদের এই প্রতিবাদ ও আন্দোলন। আগামী দিনে আন্দোলন তীব্রতরে হবে।
এদিন সিপিএমের গঙ্গারামপুরে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির তরফে তাদের আন্দোলনে ভিড় হয়েছিল ভালই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here