21 এ জুলাই ঐতিহাসিক শহিদ স্মরণে ধর্মতলা চলো তারই প্রস্তুতি সভা

0
507

21 এ জুলাই ঐতিহাসিক শহিদ স্মরণে ধর্মতলা চলো তারই প্রস্তুতি সভা করা হয় বংশীহারী ব্লকে তৃণমূল কংগ্রেসের ডাকে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরে সুকান্ত ভবনে। 

  ২১শে জুলাই দিনটি শহীদ দিবস হিসেবে পালন করে তৃণমূল কংগ্রেস। প্রতি বছর এই দিনটিতে কলকাতার ধর্মতলায় অনুষ্ঠিত হয় শহীদ দিবসের অনুষ্ঠান। তাই বংশীহারী ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে আসন্ন ২১ শে জুলাই উপলক্ষে প্রস্তুতি সভা করা হয় দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরে সুকান্ত ভবনে। এদিন সেখানে উপস্থিত ছিলেন জেলা সভাপতি উজ্জ্বল বসাক, প্রাক্তন বিধায়ক গৌতম দাস, তৃণমূল নেতা সুরজিৎ ঘোষ, বংশীহারী ব্লকের সভাপতি রিনা রায়, সহ সভাপতি গণেশ প্রসাদ, বংশীহারী ব্লকের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীরা।  21 এ জুলাই এই দিনে দক্ষিণ দিনাজপুর জেলা থেকে অধিক বেশি মানুষকে ধর্মতলা নিয়ে যাওয়ার জন্য মূলত আজকের এই প্রস্তুতি সভা। এই দিনটাকে ঐতাহাসিক দিন হিসাবে পালন করার জন্য কিভাবে অনেক অনেক বেশি করে মানুষজনকে নিয়ে যেতে পারবে তার জন্য আজকের এই প্রস্তুতি সভা।সকলকে ২১ শে জুলাই ধর্মতলায় উপস্থিত হওয়ার আহ্বান জানান কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীরা। 

এ বিষয়ে জেলা সভাপতি উজ্জ্বল বসাক ও প্রাক্তন বিধায়ক গৌতম দাস জানিয়েছেন,২১শে জুলাই দিনটি শহীদ দিবস হিসেবে পালন করে তৃননূল কংগ্রেস। প্রতি বছর এই দিনটিতে কলকাতার ধর্মতলায় অনুষ্ঠিত হয় শহীদ দিবসের অনুষ্ঠান। তাই আসন্ন  ২১ শে জুলাই উপলক্ষে আজকে প্রস্তুতি সভা করা হলো বুনিয়াদপুর শহরের সুকান্ত ভবনে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here