গঙ্গারামপুর শহরের নতুন বাসষ্ট্যান্ড শপিংমলের উদ্ভোধন করেন জেলা পুলিশ সুপার,কোভিড ১৯ মধ্যে বেকারদের কর্মসংস্থান হওয়ায় খুশি হয়েছেন সর্বলেই

0
467

শীতল চক্রবর্তী, গঙ্গারামপুর ,৩১জুলাই ,দক্ষিণ দিনাজপুর:– একটি বেসরকারি শপিংমলের উদ্ধেধন হল শনিবার দুপুরে। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর শহরের নতুন বাসষ্ট্যান্ড এই শপিংমলের উল্লেখ করেন জেলা পুলিশ সুপার । সেখানে জেলা পরিষদের সভধিপতি, বিশিষ্ট সমাজসেবী সহ শপিংমলের দায়িত্বে থাকা আধিকাবিকেরা। আর পাঁচটি শপিংমলের চেয়ে গ্রাহকদের বাড়তি সুবিধা দেবে বলে এই শপিংমলের তরফে জানানো হয়েছে। কোভিদ ১৯ এমন একটি ব্যবসায়ী প্রতিষ্টানে বেকারদের কর্মসংস্থন হওয়ায় সকলেই সাধুবাদ জানিয়েছেন সকলেই


গঙ্গারামপুর শহরের নামকরা ব্যবসায়ী অশোক জোয়াদ্দারের উদ্যাগেই গঙ্গারামপুর পৌরসভার ১৩নম্বর নম্বর ওয়ার্ডের নতুন বাসষ্ট্যান্ডের শপিংমলের উদ্বোধন করা হল।ফিতে কেটে ও প্রদীপ জ্বালিয়ে শপিংমলের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার রাহুল দে,সেখানে জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায়গঙ্গারামপুরের পুলিশ আধিকারিক দীপ কুমার দাস,গঙ্গারামপুর থানার আইসি, গঙ্গারামপুরের ট্রাফিক ওসি পার্থ ঝা, ব্যবসায়ী অশোক জোয়াদ্দার, বিদুৎ জোয়াদ্দার, সমাজসেবী চিত্রা জোয়াদ্দার, শপিংমলের দায়িত্বে থাকা দীনেশ আগরওয়াল সহ বিশিষ্টজনেরা।

জেলা পুলিশ সুপার রাহুল দেকে বরণ করে নেওয়া হয়।বরণ করে নেওয়া হয় উপস্থিত বিশিষ্টজনেদের।
পরে জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন ,এখানে এটা চালু হওয়ায় আমি আশা করছি মানুষজন ভালো জিনিশ কম দামে পেতে পারে। কিছু মানুষের কর্মসংস্থানও হয়েছে এখানে। জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় জানিয়েছেন, এমন শপিংমল গরীব মানুষজন কম দামে জিনিশপত্র কিনতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
বিশিষ্ট ব্যবসায়ী অশোক জায়াদ্দার জানিয়েছেন, কোভিদ পরিস্থিতির মধ্যে এমন ব্যবসায়ী প্রতিষ্ঠান চালু হওয়ায় কর্মসংস্থান হয়েছে এখানে ।বাসিন্দারা ভালো জিনিশপত্র পাবেন বলে আশা করছি।


দীনেশ আগরওয়াল নামে শপিং মলের থাকা কর্মী জানিয়েছেন, আর পাঁচটা শপিংমলের থেকে আমাদের এখানে কোনাকাটা করলে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাবে গ্রাহকেরা। তাই এখানে সকলেই এখানেই আসবে।

উদ্বোধনের প্রথম দিনেই বেচাকেনার ভিড় জমেছিল গঙ্গারামপুরের নতুন বাসস্ট্যান্ডের উদ্বোধন হওয়া এই শপিংমলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here