হরিশ্চন্দ্রপুর চক্রের খিজিরিয়া বাংরুয়া প্রাথমিক বিদ্যালয়ে চুরি ও সম্পত্তির ক্ষয়ক্ষতি

0
524

হরিশ্চন্দ্রপুর চক্রের খিজিরিয়া বাংরুয়া প্রাথমিক বিদ্যালয়ে চুরি ও সম্পত্তির ক্ষয়ক্ষতি

হরিশ্চন্দ্রপুর:-করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান বন্ধ।এই সুযোগে দুষ্কৃতীরা স্কুলের বিভিন্ন জিনিসপত্র চুরি স্কুলের সম্পত্তির ক্ষয়ক্ষতি করল , মালদার হরিশ্চন্দ্রপুর চক্রের খিজিরিয়া বাংরুয়া প্রাথমিক বিদ্যালয়ে।

উল্লেখ্য করোনা পরিস্থিতিতে অনান্য শিক্ষা প্রতিষ্ঠানের মতো খিজিরিয়া বাংরুয়া প্রাথমিক বিদ্যালয় বন্ধ। এই সুযোগে স্কুলে চুড়ি ও জিনিসপত্রের ক্ষয়ক্ষতি করল দুষ্কৃতীরা। স্কুলের ইলেকট্রিক সার্ভিস তার কেটে ইলেকট্রিক বোর্ড উপড়ে ফলা হয়, মার্শাল এর তার কেটে ফেলে এবং মার্শালের পাইপ ভেঙে খেলা হয়। এমনকি স্কুলের প্রাচীর ভেঙে ফেলার অভিযোগ উঠেছে।

স্থানীয় গ্রামবাসীদের মধ্যে আবেদালি এদিন প্রাতঃভ্রমণে বেরিয়ে দেখে স্কুলের বিভিন্ন রকমের জিনিসপত্রসহ ভেঙে পড়া এবং উপরে ফেলা দেখে বিষয়টি দেখে স্থানীয় গ্রামবাসীক এবং স্কুলের পার্শ্বশিক্ষক নূর মোহাম্মদকে জানান। তারপর স্কুলের সহকারি শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান ও নূর মোহাম্মদ বিষয়টি খতিয়ে দেখে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়দেব দাস কে চুরির বিষয়টি জানান।

স্কুলের পার্শ্বশিক্ষক নূর মোহাম্মদ জানান স্কুলের ইলেকট্রিক সরঞ্জাম চুরি হয়েছে , সাবমারসিবল নল সহ প্রাচীর ভেঙে ফেলা হয়েছে । ইস্কুল বন্ধ থাকায়, স্কুল প্রাঙ্গনে মানুষের এবং গবাদি পশুর মোল মূত্র দেখা যায় তাছাড়া সকাল-বিকাল স্কুল প্রাঙ্গণে জুয়া ও নেশার আসর বসে থাকে।

স্কুলের সহকারী শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান জানিয়েছেন স্কুলের ইলেকট্রিক সরঞ্জাম সহ একাধিক জিনিস চুরি ও অনেক ক্ষয়ক্ষতি হয়েছে এদিন ।এধরনের ঘটনা আগেও কয়েকবার ঘটেছে। এবিষয়ে গ্রামবাসীদের জানানো হয়েছে এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে আজ লিখিত আকারে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here