গঙ্গারামপুরের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান হলেন অমলেন্দু ভূষণ সরকার

0
647

গঙ্গারামপুরের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান হলেন অমলেন্দু ভূষণ সরকার, সদস্য হলেন রাজ্যসভার সাংসদ, বিধায়ক, ভাইস-চেয়ারম্যান ও আরেক কাউন্সিলর।

গঙ্গারামপুর, ২০মে, দক্ষিণ দিনাজপুর:পৌরসভা বোর্ডের মেয়াদ শেষ হতেই পৌর প্রশাসক বোর্ডের চেয়ারম্যান করা হলো রাজ্য সরকারের তরফে বিগত পুরসভার চেয়ারম্যানকেই। সেই সঙ্গে চার জনের একটি কমিটি গঠন করা হয়েছে। সেখানে রাজ্যসভার সাংসদ, বিধায়ক, ভাইস চেয়ারম্যান, ও এক কাউন্সিলর রয়েছেন। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভা বোর্ডের মেয়াদ শেষ হতেই সেই নির্দেশ এসে পৌঁছায় জেলা প্রশাসনে। পরে তা পৌরসভায় এসে পৌঁছায়।

গঙ্গারামপুর পৌর প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অমলেন্দু ভূষণ সরকার জানিয়েছেন, আরও উন্নয়নের পরিষেবা শহরবাসীর কাছে পৌঁছে দেওয়া হবে আমার লক্ষ্য। বাড়ি বাড়ি পানীয় জল পৌঁছে দেবার প্রকল্পের কাজ চালু করা হবে আমার লক্ষ্য।
বিগত গঙ্গারামপুর পৌরসভা নির্বাচনে দুই নম্বর ওয়ার্ড থেকে থেকে জয়লাভ করে পৌরসভার ভাইস চেয়ারম্যান হয়েছিলেন অমলেন্দু সরকার।বেশ কিছুদিন আগে দল গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে অমলেন্দু বাবুকে বসান।২০মে গঙ্গারামপুর পৌরসভার বোর্ডের মেয়াদ শেষ হচ্ছে।ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফে পৌর প্রশাসক বোর্ডের চেয়ারম্যানের জন্য চেয়ারম্যান অমলেন্দু সরকারের নামে শীল মোহর দিয়ে জেলা প্রশাসনের সেই নামের তালিকা পাঠানো হয়েছে, যা পৌরসভা তে এসে পৌঁছেছে। সেইসঙ্গে রাজ্যসভার সাংসদ অর্পিতা ঘোষ, গঙ্গারামপুরের বিধায়ক গৌতম দাস, পৌরসভার ভাইস চেয়ারম্যান রাকেশ পন্ডিত, 17 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক বর্ধনের মত চারজনের নাম।গঙ্গারামপুর পৌরসভা প্রশাসক বোর্ডের চেয়ারম্যানের চিঠি পাবার পরে অমলেন্দু ভূষণ সরকার জানালেন,কমিটিতে থাকা সকলের সিদ্ধান্ত অনুযায়ী কাজ করে যাব, ধারাবাহিকভাবে উন্নয়নমূলক কাজ করে যাব।বাড়ি বাড়ি পানীয় জল পৌঁছে দেওয়ার প্রকল্পের কাজ চালু করা হবে আমার লক্ষ্য। মানুষজনদের পাশে আমরা আছি আর সব সময় থাকব।
চেয়ারম্যান অমল সরকারকেই প্রশাসক বোর্ডের চেয়ারম্যান করায় সকলেই খুশি হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here