ধর্মীয় জলসা থেকে ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু এক যুবকের

0
583

মালদা:- ধর্মীয় জলসা থেকে ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু এক যুবকের। ঘটনায় গুরুতর জখম হয়ে বিহারের পূর্ণিয়ায় চিকিৎসাধীন রয়েছে আরও এক যুবক। ঘটনাকে ঘিরে শোকের ছায়া নেমে এসেছে পরিবারসহ এলাকায় জুড়ে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে গাজোল থানার অন্তর্গত মুড়িয়া কুন্ড এলাকায় ৮১ নং জাতীয় সড়কে।
হাসপাতালে পরিবার সূত্রে খবর মৃত ওই যুবকের নাম মাসরেকুল আলাম (১৮) বাড়ি পুকুরিয়া থানার রাণীনগরের চাতর এলাকায়।


পরিবার সূত্রে খবর শুক্রবার মাসরেকুল ও তার বন্ধু সাদ্দাম হোসেনের সাথে রাজারামচক এলাকায় ধর্মীয় জলসা শুনতে এসেছিলেন। জালসা শোনার পর মহাকালবোনা হয়ে পায়ে হেঁটে বন্ধুর সাথে বাড়ি ফিরছিলেন। মুড়িয়াকুন্ড এলাকায় ৮১ নং জাতীয় সড়ক ধরে যখন মাগুরার দিকে যাচ্ছিলেন ঠিক তখনই গাজোল থেকে সামসি গামি একটি লরি দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে দুজনকে। এর পরেই চম্পট দেয় লরিটি। লরির ধাক্কায় রাস্তার উপরে ছিটকে পড়ে দুইজন। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মাসরেকুল আলমকে মৃত বলে ঘোষণা করে অন্যদিকে সাদ্দাম হোসেন গুরুতর জখম হওয়ায় তাকে স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখান থেকে তাকে কলকাতা রেফার করা হলে তার পরিবারের লোকেরা তাকে বিহারের পূর্ণিয়ায় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন রয়েছে সাদ্দাম হোসেন। আজ মৃত মাসরেকুল আলমের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।


পুরো ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। বিভিন্ন সূত্র ধরে ঘাতক কয়টি খোঁজ চালাচ্ছে পুলিশ। অন্যদিকে যুবকের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারসহ এলাকা জুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here