মন্ত্রীকে সংবর্ধনা দেবার পাশাপাশি শহরকে করোনা মুক্ত করার জন্য একটি আধুনিক স্যানিটাইজার মেশিনের উদ্বোধন করা হয় মন্ত্রীর হাত দিয়ে

0
185

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর ২০জুলাই দক্ষিণ দিনাজপুর-একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে গঙ্গারামপুর পৌর প্রশাসক মন্ডলীর সদস্য ও কর্মচারীবৃন্দ তরফে রাজ্যের মন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হল।সেই সঙ্গে বিদায়ী কাউন্সিলরদের সন্মান জানানো হয় বিভিন্ন ধরনের জিনিস দিয়ে। মঙ্গলবার বিকেলে দক্ষিণ দিনাজপুর গঙ্গারামপুর পৌরসভাতে এমন অনুষ্টানের আয়োজন করা হয়।

সেখানেই পৌরসভার তরফে শহরকে করোনা মুক্ত করার জন্য একটি আধুনিক স্যানিটাইজার মেশিনের উদ্বোধন করা হয় মন্ত্রীর হাত দিয়ে।অনুষ্টানে মন্ত্রী ছাড়াও ,পুরসভার চেয়ারপার্সন সই আরো অনেকেই উপস্থিত ছিলেন।

গঙ্গারামপুর পৌর প্রশাসক মন্ডলীর সদস্য ও কর্মচারীবৃন্দ তরফে এদিনের অনুষ্টানে রাজ্যের কৃষি ও বিপনন মন্ত্রীকে সংবর্ধনা দেন পৌর প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য অমল সরকার।এছাড়াও কর্মচারীবৃন্দ তরফে সংবর্ধনা দেন ছিদাম বসাক। মন্ত্রীর হাতে তুলে দেওয়া হয় মানপত্র সহ বিভিন্ন ধরনের জিনিশপত্র।এছাড়াও সেখানে জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় ,গঙ্গারামপুর পুর প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন প্রশান্ত মিত্রকে সংবর্ধনা দেওয়া হয় সংগঠনের তরফে৷

সংবর্ধনা দেওয়া হয় উপস্থিত বালুরঘাট পুরসভার চেয়ারপার্সন হরিপদ সাহা,গঙ্গারামপুরের মহুকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস ,মহুকুমার ডিএমডিসি মনতোষ মন্ডল,জেলা পরিষদের কর্মক্ষধ্য মফিজুদ্দীন মিঞা,গঙ্গারামপুর পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য তুলসী প্রসাদ চৌধুরী ,অমিতা সরকার বিশ্বাসদের বরণ করে নেওয়া হয়৷এছাড়াও প্রাক্তন কাউন্সিলার সুভাদা রাজবংশী ,সুজাতা সরকার, জয়ন্ত দাস, চিত্তরঞ্জন সরকার, মঞ্জু সরকার, সুভাষ ঘোষ,পুস্পা সাহা দ্বীনেশ হেমরম সহ বহু প্রাক্তন কাউন্সিলারকে সন্মান জানানো হয় ।


এবিষয়ে মন্ত্রী বিপ্লব মিত্র জানান, পুরসভার শুরুতেই আমি সদস্য ও বিরোধী দলনেতা ছিলাম৷তার পরে আমাদের সময়ে বহু উন্নয়ন হয়েছে এখানে৷আমি চেষ্টা করব আরো উন্নয়ন করার।সেই সঙ্গে এমন সংবর্ধনা দেবার জন্য উদ্যগতাদের ধন্যবাদ জানাই।


গঙ্গারামপুর পৌর প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন প্রশান্ত মিত্র জানিয়েছেন, আমরা এমন একজন মানুষকে মন্ত্রী হিসেবে পেয়েছি যিনি সব সময় উন্নয়নটা করার কথা ভাবেন। তাই তাঁকে সংবর্ধনা দেবার পাশাপাশি তিনি আরো উন্নয়নের জন্য পৌরসভাকে সহযোগীতা করবেন বলে দাবি রাখেন।


এমন অনুষ্টানের আয়োজন হওয়ায় সকলেই সাধুবাদ জানিয়েছেন গঙ্গারামপুর পৌর প্রশাসক মন্ডলীর সদস্য ও কর্মচারীবৃন্দদের তরফে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here