সারি সারি গোরুর গাড়ি নিয়ে তপনের রাস্তায় নামলো যুব তৃণমূল

0
194

সারি সারি গোরুর গাড়ি নিয়ে তপনের রাস্তায় নামলো যুব তৃণমূল, পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ 

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ১৭ জুলাই— তপনের রাস্তায় নামলো সারি সারি গোরুর গাড়ি, পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে অভিনব প্রতিবাদ যুব তৃণমূলের। তপন থেকে বালুরঘাট দীর্ঘ রাস্তাজুড়ে মিছিল করে চললো প্রতিবাদ কর্মসূচী। শনিবার সারা দেশব্যাপী পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদে রাস্তায় নামতে দেখা যায় জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্বদের। তপনের বালাপুর এলাকা থেকে বালুরঘাট পর্যন্ত দীর্ঘ প্রায় ১৭ কিলোমিটার রাস্তাজুড়ে গরুর গাড়ির মিছিল করে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল নেতৃত্বরা । যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত এই অভিনব প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম দাস,  কো অডিনেটর সুভাষ চাকি, দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অম্বরিশ সরকার সহ অন্যান্য নেতৃত্ব। এদিন এই প্রতিবাদ মিছিল থেকেই তৃণমূল যুব কংগ্রেসের তরফে চালানো হয় একুশে জুলায়েরও  প্রচার পর্ব।

জেলা  তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অম্বরিশ সরকার জানিয়েছেন, দেশ জুড়ে পেট্রোলের মূল্য বৃদ্ধির প্রতিবাদেই এদিন প্রায় ত্রিশ টিরও বেশি গোরুর গাড়ি নিয়ে এই আন্দোলনে নেমেছেন তারা।

জেলা তৃণমূল সভাপতি গৌতম দাস বলেন, পেট্রোল ডিজেল নিয়ে এই আন্দোলন তাদের অব্যাহত থাকবে। আন্তর্জাতিক বাজারে তেলের দাম যখন কমছে তখন আমাদের দেশে তার উল্টোটা হচ্ছে। এনিয়ে তাদের আন্দোলন দিল্লী অবধি পৌছাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here