যাতায়াতের সমস্যা, সঠিক সময়ে বাড়ি থেকে বের হয়েও জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা দিতে পারলো না চার পরীক্ষার্থী

0
541

যাতায়াতের সমস্যা,  সঠিক সময়ে বাড়ি থেকে বের হয়েও জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা দিতে পারলো না চার পরীক্ষার্থী, উত্তেজনা বালুরঘাটে

পিন্টু কুন্ডু,  বালুরঘাট ১৭ জুলাই— যাতায়াতের সমস্যার অভিযোগ, বাড়ি থেকে সঠিক সময়ে বের হয়েও জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা দিতে পারলেন না চার পরীক্ষার্থী। বালুরঘাটে জয়েন্ট এন্ট্রান্স  পরীক্ষা দিতে এসে চরম হয়রানির শিকার পরীক্ষার্থীরা। জেলার সদর শহর বালুরঘাটের দু’টি পরীক্ষা কেন্দ্র এদিন ওই পরীক্ষার সিট পড়ে । যাকে কেন্দ্র করে বালুরঘাট কলেজ ও বালুরঘাট বিএড কলেজে সকাল থেকেই পরীক্ষার্থী ও অভিভাবকরা  ভীড় জমান। অভিযোগ, জেলা প্রশাসনের তরফ থেকে পরীক্ষার্থীদের যাতায়াতের  জন্য আলাদা কোন ব্যবস্থা না করায় চরম সমস্যার সৃষ্টি হয় এদিন। সঠিক সময়ে বাড়ি থেকে বের হলেও যোগাযোগ ব্যবস্থা ঠিক না থাকায় অনেকেই সঠিক সময়ে পৌঁছাতে পারেনি পরীক্ষা কেন্দ্রে।  জেলার শেষ প্রান্ত হরিরামপুর, বুনিয়াদপুর বা কুশমন্ডি থেকে যে সমস্ত পরীক্ষার্থী এদিন এসেছেন তাদের অনেকেই এদিন  পড়েছেন চরম সমস্যায়। সঠিক সময়ে পরীক্ষা কেন্দ্রে না আসতে পারায় পরীক্ষা দিতে পারেনি চার জন পরীক্ষার্থী।

এক পরীক্ষার্থী নেওয়াজ করিম ও  অভিভাবক গোলাম মোস্তাফারা বলেন,বাড়ি থেকে সঠিক সময়ে বের হয়ে গাড়ির জন্য রাস্তায় দাড়িয়ে থাকতে হয়। এরপর পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে সামান্য দেরি হতেই আর ঢুকতে দেওয়া হয়নি। এধরনের অব্যবস্থার সংশোধন হওয়া প্রয়োজন। পরীক্ষার্থীরা যাতে সঠিক সময়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছাতে পারে তার জন্য প্রশাসনের উচিত উপযুক্ত ব্যবস্থা রাখা।

       বালুরঘাট কলেজ অধ্যক্ষ, পঙ্কজ কুন্ডু জানিয়েছেন, নির্ধারিত সময়ের বাইরে কাউকেই ঢুকতে দেওয়া হয়নি। সুনির্দিষ্ট গাইড লাইন মেনে প্রথম পর্যায়ে ১১ টা ও দ্বিতীয় পর্যায়ে ২ টা অবধি সকল পরীক্ষার্থীকে ভেতরে প্রবেশ করানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here