মমতার মন্ত্র শুনে পশ্চিমবাংলা থেকে পালিয়েছে সরস্বতী, সংযুক্ত মোর্চার প্রার্থীর হয়ে তপনে প্রচারে এসে বললেন দীপশিখা ধর। কটাক্ষ প্রধান মন্ত্রীর কবিতা পাঠ নিয়েও

0
256

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ১৮ এপ্রিল––––  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্র শুনে পশ্চিমবঙ্গ থেকে পালিয়ে গেছে মা সরস্বতী । দক্ষিণ দিনাজপুরে ভোট প্রচারে এসে বললেন সংযুক্ত মোর্চার বালি বিধানসভার প্রার্থী দীপশিখা ধর । রবিবার তপন বিধানসভার প্রার্থী রঘু ওরাও এবং গঙ্গারামপুরের প্রার্থী নন্দলাল হাজরা’র হয়ে নির্বাচনী প্রচারে আসেন তিনি । এদিন তপনের কারবালা মাঠে নির্বাচনী সভা করেন দীপশিখা ধর । সংযুক্ত মোর্চার ওই দুই প্রার্থীর হয়ে ভোট প্রচারে সুজন চক্রবর্তীর আসার কথা থাকলেও বিশেষ কারণে এদিন তিনি সভায় আসতে পারেন নি । আর যেখানেই আনা হয় সংযুক্ত মোর্চার মহিলা মুখ তথা বালি বিধানসভার প্রার্থীকে। যেখানে প্রথমে বক্তব্য রাখতে উঠেই জোড়ালো ভাবে তৃণমূল ও বিজেপিকে একজোটে আক্রমণ করেন তিনি।


জনসাধারণের মাঝে এদিন তিনি বলেন, এক জন মুখ্যমন্ত্রী বা একজন প্রধানমন্ত্রী জনসাধারণের উন্নয়ন করার জন্য শপথ নেন । কিন্তু এখানে উন্নয়ন নয় দুজনেই মন্ত্র ও কবিতা পাঠে ব্যস্ত ।  সকলের সামনে ভুল মন্ত্র পাঠ করছেন মমতা বন্দ্যোপাধ্যায় । যা শুনে বাংলা থেকে সরস্বতীই পালিয়ে গেছেন । প্রধানমন্ত্রীর ভুল কবিতা পাঠ নিয়েও এদিন তীব্র ভাষায় কটাক্ষ করেছেন সংযুক্ত মোর্চার ওই মহিলা নেত্রী।


তপনের ওই সভাকে ঘিরে একটি প্রচার মিছিল করেন এদিন বাম নেতৃত্বরা। যদিও এদিনের সভায় জনসাধারণের তেমন কোন উপস্থিতি  লক্ষ্য করা যায় নি। সভার শুরুতেই  ছাত্র যুবদের তরফে স্বল্প সময়ের একটি নাটক পরিবেশিত হয় সভা মঞ্চে । যেখানে বেকার যুবকদের করুন অবস্থা তুলে ধরেন ছাত্র-যুবরা। এদিনের ওই সভায় সুজন চক্রবর্তী না আসলেও উপস্থিত  ছিলেন সিপিএমের নারায়ণ বিশ্বাস, মানবেশ চৌধুরী, আরএসপির বিশ্বনাথ চৌধুরী প্রমুখ । সাধারণ মানুষকে সংযুক্ত মোর্চার প্রার্থীদের ভোট দিয়ে জয় যুক্ত করার আহ্বান জানিয়েছেন বালির প্রার্থী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here