তিন তালাক বিরুদ্ধ আইন আজ বিশ্বাস এনেছে মুসলিম মা-বোনেদের, তাই ভোটে চুপচাপ পদ্মে ছাপ দিচ্ছে সবাই, গঙ্গারামপুরে বললেন প্রধানমন্ত্রী।

0
194

পিন্টু কুন্ডু,  বালুরঘাট, ১৭ এপ্রিল——- তিন তালাক এর বিরুদ্ধে আইন বানিয়ে বিশ্বাস বানিয়েছে বিজেপি। আর তাই লাখো মুসলিম মা- বোনেরা চুপচাপ ছাপ দিচ্ছে পদ্মে। শনিবার দুপুরে গঙ্গারামপুরের গোচিহারের প্রকাশ্য সভায় দাঁড়িয়ে এমনই কথা বলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তার এই বক্তব্যে হাততালির ঝড় তোলেন অন্য মহিলারাও। এদিন দক্ষিণ দিনাজপুরের ছয়টি আসনের প্রার্থী দের হয়ে নির্বাচনী প্রচার ঝড় তুলতে হেলেকপ্টারে করে গঙ্গারামপুরে আসেন প্রধানমন্ত্রী। দুপুর দুটোর কিছুটা পরে মঞ্চে ওঠেন নরেন্দ্র মোদী। যেখানে বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ও জেলা সভাপতি বিনয় বর্মন ছাড়াও উপস্থিত ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক সহ উত্তর দিনাজপুর জেলার  বেশ কয়েকজন বিজেপি প্রার্থীও। লক্ষাধিক মানুষের সমাগমে কিছুটা উৎফুল্ল হন প্রধানমন্ত্রী।  তারপরেই প্রায় ত্রিশ মিনিটের একটি জোড়ালো বক্তব্য রাখেন নরেন্দ্র মোদি।

বক্তব্যে শুরুতেই দক্ষিন দিনাজপুরের ঐতিহ্যবাহী প্রাচীন বোল্লা কালীকে স্মরন করেন প্রধানমন্ত্রী। যারপরে ধারাবাহিকভাবে এরাজ্যে মহিলাদের প্রতি অন্যায় অবিচারের বিষয় ব্যক্ত করে মমতাকে আক্রমণ করতে দেখা গেছে। রাজ্যের নারী সুরক্ষা নিয়ে এদিন মমতাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন প্রধানমন্ত্রী।

মুসলিম মা – বোনেদের জন্য বিজেপি সরকার তিন তালাক বিরুদ্ধ আইন বানিয়ে তাদের বিশ্বাস অর্জন করেছে বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী। আর যার কারনে ওই মা – বোনেরা এবারে ভোটে চুপচাপ পদ্মে ছাপ দিচ্ছে বলেও জানিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, তিনি বলেন, বাংলার মানুষ গোটা ভারতবর্ষের গর্ব। কিন্তু দিদি সেই কালচার ভেঙেছে তার ভাষায়। একাধিক দিনের উল্লেখ করে তিনি বলেছেন, দিদিকে তিনি দিদি বলেই সম্বোধন করেন। কিন্তু তিনি কখনো শালা, কখনো দাঙ্গাবাজ সহ একাধিক নোংরা ভাষা প্রয়োগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here