বিজেপির হতাশাজনক ফলাফল নিয়ে ফিকে হচ্ছে জয়ের আনন্দ। সুকান্তর গড় থেকে উঠলো দিলীপকে ফেরানোর দাবি

0
308

বিজেপির হতাশাজনক ফলাফল নিয়ে ফিকে হচ্ছে জয়ের আনন্দ। সুকান্তর গড় থেকে উঠলো দিলীপকে ফেরানোর দাবি

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ৬ জুন ——- রাজ্যে হতাশাজনক ফলাফল নিয়ে এবারে সুকান্তর গড় থেকেই উঠলো দিলীপকে ফেরানোর দাবি। বুধবার দিলীপ ঘোষের সাথে নিজের ছবি দিয়ে ফেসবুকে পোস্ট করা এমন একটি পোস্টকে ঘিরেই রীতিমতো চর্চা শুরু হয়েছে খোদ সুকান্তর শহরে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা সেই বিজেপি নেতা মিঠু মহন্তর দাবি, দিলীপ ঘোষ এই রাজ্যে বিজেপিকে শুন্য থেকে ১৮ তে নিয়ে এসেছিলেন। এবারের নির্বাচনে যে ১৮ টি আসনও ধরে রাখতে পারেনি রাজ্যের নেতারা। যেখানেই তাদের অযোগ্যতা প্রমাণিত হয়েছে বলেই দাবি করেছেন তিনি। ফেসবুকে পোস্ট করা বিজেপির জেলা নেতার যে পোস্টকে ঘিরেই কার্যত প্রকাশ্যে এসেছে দলের অন্দরে নেতৃত্বদের ক্ষোভের মাত্রা। আর যা নিয়েই এই কেন্দ্রে কিছুটা ফিকে হতে শুরু করেছে সুকান্তর জয়ের আনন্দ।

প্রসঙ্গত, ৪ ঠা জুন লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশ হতেই কার্যত সামনে আসে এ রাজ্যে বিজেপির এক সাংগঠনিক কঙ্কালসার চেহারা। আর যার জেরে রাজ্যে শাসকদল তৃণমূলের কাছে ধরাশায়ী হতে দেখা যায় দিলীপ ঘোষ, নিশিথ প্রামানিকের মতো একাধিক হেভিওয়েট নেতৃত্বদের। ঘটনা নিয়ে সংবাদমাধ্যমের সামনে ক্ষোভও উগড়ে দিয়েছেন পুর্বতন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবারে রাজ্যের সেই পদে দিলীপকে ফেরানো নিয়ে সরব হয়েছেন খোদ সুকান্তর খাসতালুকের এক বিজেপি নেতা। মিঠু মহন্ত নামে ওই বিজেপি নেতা বর্তমানে জেলা কমিটির সদস্য হিসাবে রয়েছেন দক্ষিণ দিনাজপুরে। বুধবার রাতে যিনি তার ফেসবুক প্রোফাইল থেকে দিলীপ ঘোষের ছবি দিয়ে একটি পোস্ট করেন। যেখানে তিনি উল্লেখ করেছেন ৪ জুন লোকসভা ইলেকশনের রেজাল্ট দেখে মনে হচ্ছে বাংলার এই অপদার্থ নেতাদের দিয়ে কিছু হবে না। যদি বাংলায় বিজেপিকে পুনরায় ঠিক জায়গায় নিয়ে আসতে হয় তাহলে পুনরায় দিলীপ ঘোষকে স্টেটের দায়িত্ব দিয়ে কাজ করাতে হবে। না হলে বিজেপি কোনদিনও মাথা উঁচু করে চলতে পারবে না বা কিছু করতে পারবে না। জেলা বিজেপি নেতার করা যে ফেসবুক পোস্টকে নিয়েই এখন জোর চর্চা শুরু হয়ে গিয়েছে বালুরঘাট সহ পুরো দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে। আর যে পোস্টেই ক্ষোভ উগড়ে দিয়েছেন আরো একাধিক বিজেপি নেতারা। তাদের অনেকের দাবি, দিলীপ ঘোষ কে রাজনীতি থেকে সরাতেই এ ধরনের ঘৃণ্য চক্রান্ত করা হয়েছে তার সাথে। অনেকে আবার বলেছেন এগুলো নব্য বিজেপিতে আসা চোরেদের প্ল্যান। খোদ সুকান্তর কেন্দ্রে দিলীপ ঘোষ কে নিয়ে বিজেপি নেতার প্রকাশ্যে এমন পোস্ট যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন অনেকে। তবে কি রাজ্যে বিজেপির এই ভরাডুবির কারন হিসাবে সুকান্তর ব্যর্থতাকেই দায়ী করেছেন বিজেপি নেতৃত্বরা ? খোদ সুকান্তর শহরে বিজেপি নেতার প্রকাশ্যে এমন ফেসবুক পোস্ট যেসব প্রশ্নকেই উস্কে দিয়েছে।

যদিও ওই বিজেপি নেতা মিঠু মহন্তর দাবি, দিলীপ ঘোষ রাজ্য বিজেপিকে শুন্য থেকে ১৮ তে নিয়ে এসেছে। কিন্তু বর্তমান নেতৃত্বদের অযোগ্যতায় তা ১২ তে গিয়ে দাঁড়িয়েছে। আর যে কারনেই তিনি এমন একটি পোস্ট করেছেন ফেসবুকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here