রোগীর টিকিট ছিঁড়ে ফেলার পাশাপাশি রোগীকে মারধরের অভিযোগ উঠল মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের বহির্বিভাগের টিকিট কাউন্টারে থাকা কর্তব্যরত স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে ।

0
242

কোচবিহার :- রোগীর টিকিট ছিঁড়ে ফেলার পাশাপাশি রোগীকে মারধরের অভিযোগ উঠল মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের বহির্বিভাগের টিকিট কাউন্টারে থাকা কর্তব্যরত স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের বহির্বিভাগ চত্বরে।রোগীর পরিবারের অভিযোগ মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মাথাভাঙ্গা হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা করাতে এসে সেই ডাক্তারের নাম বলায় টিকিট কাউন্টারে থাকা কর্তব্যরত স্বাস্থ্যকর্মী সেই ডাক্তারের একটি লিখিত নিয়ে আসতে বলেন। ডাক্তারকে কোথায় পাব রোগী একথা বলতেই টিকিট কাউন্টারের থাকা কর্তব্যরত স্বাস্থ্যকর্মী টিকিট কাউন্টার ছেড়ে বাইরে বেরিয়ে এসে রোগীর হাতে থাকা টিকিট নিয়ে ছিঁড়ে ফেলার পাশাপাশি রোগী এবং রোগীর সাথে থাকা পরিবারের এক সদস্যের উপর চড়াও হন। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসেন ওই চিকিৎসক শান্ত বর্মন। ওই চিকিৎসক ঘটনাস্থলে আসা মাত্রই টিকিট কাউন্টারে থাকা সঞ্জয় রায় নামে ওই স্বাস্থ্য কর্মীর সাথে তারও বাকবিতণ্ডা শুরু হয় টিকিট কেন ছিড়লো একথা বলতেই। চিকিৎসা করাতে আসা ওই রোগী জবা বর্মন বলেন এক জন স্বাস্থ্য কর্মী কি করে একজন রোগীর উপর চড়াও হতে পারে।আমি একজন মহিলা হওয়া সত্ত্বেও তিনি আমার গায়ে হাত তোলেন এবং আমার সাথে থাকা পরিবারের এক সদস্যকেও মারধর করে। এই বিষয়ে মাথাভাঙ্গা হাসপাতালের সুপার এবং মাথাভাঙা থানায় একটি লিখিত অভিযোগ জানাবেন বলেও জানান জবা বর্মন।
তবে এই বিষয়ে হাসপাতালে থাকা কর্তব্যরত সুপার নির্মাল্য রায় বলেন ঘটনাটি আমি শুনেছি লিখিত অভিযোগ পেলে ঘটনার তদন্ত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here