ভুটভুটি ও বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলো দুজনের,ঘটনায় আহত হল আরো দুজন

0
294

গঙ্গারামপুর থানার নারই এলাকায় ভুটভুটি ও বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলো দুজনের,ঘটনায় আহত হল আরো দুজন

শীতল চক্রবর্ত্তী, গঙ্গারামপুর, 20 আগস্ট, দক্ষিণ দিনাজপুর: ভুটভুটি ও স্টেট বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই জনের।ঘটনায় আহত হল আরো 2 জন।ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর নারোই এলাকায়।গুরুতর আহত অবস্থায় গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি আহত দুজনের চিকিৎসা চলছে সেখানে। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠিয়েছে। এমন ঘটনাই মৃতের পরিবার সহ এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।


পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত দুই ব্যক্তির নাম ধীরেন সরকার (৪৮),আনন্দ সরকার(৫০), দুজনের বাড়ি গঙ্গারামপুর এর বোরডাঙ্গী এলাকায়।
পরিবার সূত্রে জানা গিয়েছে, ভুটভুটি করে চারজনকে নিয়ে গঙ্গারামপুর থেকে বালুরঘাট এর দিকে রওনা দিয়েছিলেন। উল্টোদিকে বালুরঘাটের দিক থেকে নারই এলাকা দিয়ে গঙ্গারামপুর এর দিকে স্টেট বাসটি আসছিলেন। পথে নারই এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় ভুটভুটি ও স্টেট বাসের।ঘটনাস্থলে আহত হয় চারজন ।দুজনকে গুরুতর অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।বাকি দুজনকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।
এবিষয়ে মৃত দুই ব্যক্তির আত্মীয় উজ্জল সরকার ও সুকুমার সরকারেরা জানিয়েছেন, পথ দুর্ঘটনার খবর পেয়ে এসে দেখি দুজন মারা গেছে। ভাবতেই পারছি না ওরা এভাবে চলে যাবে।


এমন ঘটনা খবর পাওয়ার পরেই গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ছুটে আসে গঙ্গারামপুর থানার পুলিশ। পুলিশের বিরুদ্ধে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।
এমন মৃত্যুর ঘটনায় মৃতের পরিবার ও এলাকার জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here