দিনহাটা বিধানসভা উপ নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হবার সাথে সাথেই বুধবার কোচবিহার জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশনের পক্ষ থেকে all-party বৈঠক করা হয়।

0
207

কোচবিহার :- দিনহাটা বিধানসভা উপ নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হবার সাথে সাথেই বুধবার কোচবিহার জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশনের পক্ষ থেকে all-party বৈঠক করা হয়। কোচবিহার জেলা শাসক দপ্তরের ল্যান্সডাউন হলে বৈঠক অনুষ্ঠিত হয় । বৈঠকে কোচবিহার জেলা শাসক তথা জেলা নির্বাচন আধিকারিক পবন কাদিয়ান, জেলা পুলিশ সুপার সুমিত কুমার সহ জেলার বিভিন্ন আধিকারিক উপস্থিত ছিলেন । এছাড়া তৃণমূল বিজেপি কংগ্রেস বামপন্থী দলের নেতৃত্বে বৈঠকে উপস্থিত হন । বৈঠকে দিনহাটা বিধানসভা উপনির্বাচন নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হয় । বিরোধী রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে সন্ত্রাসের বিষয়কে সামনে রাখা হয় । পাশাপাশি সুষ্ঠু ও অবাধ নির্বাচনের দাবি জানান তারা ।


জানা গিয়েছে আগামী তিরিশে অক্টোবর দিনহাটা বিধানসভা উপনির্বাচন অনুষ্ঠিত হবে । দিনহাটা বিধানসভায় মোট ভোটার সংখ্যা রয়েছে 2 লক্ষ 98 হাজার 52 । এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা রয়েছে 1 লক্ষ 53 হাজার 915জন । মহিলা ভোটার সংখ্যা 1 লক্ষ 44 হাজার 137জন। বৈঠকে বিরোধী রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচনের দাবি জানান । যদিও এ বিষয়ে নিয়ে কোচবিহার জেলা শাসক পবন কাদিয়ান বলেন , নির্বাচন কমিশন যেভাবে ঠিক করবেন সেই ভাবেই কাজ করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here