কলেজ পড়ুয়ার রহস্য মৃত্যু। কীটনাশক খেয়ে আত্মঘাতী দাবি পরিবারের। ঘটনায় চাঞ্চল্য মালদা জেলার ইংরেজবাজার থানার মিল্কি গ্রাম পঞ্চায়েতের পাঠাকপাড়া এলাকায়।

0
250

মালদা:-কলেজ পড়ুয়ার রহস্য মৃত্যু। কীটনাশক খেয়ে আত্মঘাতী দাবি পরিবারের। ঘটনায় চাঞ্চল্য মালদা জেলার ইংরেজবাজার থানার মিল্কি গ্রাম পঞ্চায়েতের পাঠাকপাড়া এলাকায়। মৃত কলেজ পড়ুয়া নাম জীবন ঘোষ বয়স(১৯)বছর।সে স্থানীয় মথুরাপুর কলেজের প্রথম বর্ষের ছাত্র বলে জানা যায়। পরিবারে রয়েছে বাবা উজ্জ্বল ঘোষ, মা প্রতিমা ঘোষ, জীবনরা দুই ভাই দুই বোন। জীবন ভাই বোনের মধ্যে সবচেয়ে বড়। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকাল রাতে খাওয়া-দাওয়া করে নিজের ঘরে ঘুমোতে যাই ওই কলেজ পড়ুয়া। অন্যান্য দিনের মতো আজ সকালে পরিবারের অন্যান্য সদস্যরা ডাকাডাকি করে ওই কলেজ পড়ুয়া কে।

কোন সাড়া শব্দ না পেলে ঘরের ভিতরে গিয়ে দেখে অচৈতন্য অবস্থায়। তড়িঘড়ি উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মিলকি গ্রামীণ হাসপাতাল। মিল্কি গ্রামীণ হাসপাতাল থেকেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসকেরা।মালদা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকের ওই কলেজ পড়ুয়া মৃত বলে ঘোষণা করে।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠায়। কলেজ পড়ুয়ার মৃত্যুর ঘটনায় পরিবারের সদস্যরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে কান্নায় ভেঙে পড়েন। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here