ডাক্তারদের প্রাইভেট প্যাক্টিসের বাড়বাড়ন্ত ও রেফার নিয়ে দালালরাজ বন্ধ করতে বালুরঘাটে আন্দোলনে নামলো বিজেপি, ১৪ দফা দাবিতে ডেপুটেশন হাসপাতাল সুপারকে

0
346

পিন্টু কুন্ডু,  বালুরঘাট,  ২৪ সেপ্টেম্বর ——– চিকিৎসক দের প্রাইভেট প্যাক্টিসের বাড়বাড়ন্ত রুখতে ও রেফার নিয়ে হাসপাতালে দালালরাজ বন্ধের দাবিতে রাস্তায় নামল বিজেপি। শুক্রবার বালুরঘাটের বিজেপি বিধায়ক অশোক লাহিড়ী কে সামনে রেখে জেলা হাসপাতালের অব্যবস্থার বিরুদ্ধে একজোটে বিক্ষোভ দেখান ভারতীয় জনতা যুব ও মহিলা মোর্চা। কোভিড বিধি মেনে প্রায় ১৪ দফা দাবি নিয়ে হাসপাতাল সুপারকে একটি দাবিপত্রও পেশ করা হয়েছে সংগঠনের তরফে। যে আন্দোলনে বিজেপির বিধায়ক অশোক লাহিড়ী ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিজেপির সভাপতি বিনয় বর্মন, বিজেপি নেতা শুভেন্দু সরকার, জেলা যুব মোর্চার সভাপতি অভিষেক সেনগুপ্ত ছাড়াও উপস্থিত ছিলেন অনান্য বিজেপি নেতৃত্বরা। এদিন দুপুরে হাসপাতাল চত্বর জুড়ে একটি মিছিল করে এসে সুপারকে ডেপুটেশন দেয় বিজেপি নেতৃত্বরা। 


বিজেপির জেলা সভাপতি বিনয় বর্মন বলেন, হাসপাতালের চরম অব্যবস্থা ও দালালরাজের বিরুদ্ধেই তাদের ডেপুটেশন। এক্স রে মেশিন বন্ধ হয়ে পড়ে রয়েছে, চিকিৎসকরা হাসপাতালের থেকে প্রাইভেট প্যাক্টিসে বেশি মনযোগী হয়ে পড়েছে। রেফার নিয়ে চরম দালালরাজ শুরু হয়েছে হাসপাতালে। মোট ১৪ দফা দাবি হাসপাতাল সুপারের কাছে পেশ করা হয়েছে। এসব বন্ধ না হলে আগামীতে এর বিরুদ্ধে বড়সড় আন্দোলনে নামা হবে বলেও হুশিয়ারি দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here