বুনিয়াদপুরে সিপিআইএমের যুব সংগঠন প্রকাশ্য সমাবেশের আয়োজন করা হলো

0
442

শীতল চক্রবর্তী বুনিয়াদপুর 23 শে সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর:-ডিওয়াইএফআই এর পক্ষ থেকে প্রকাশ্য সমাবেশের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বাসস্ট্যান্ডের সম্মেলন সমাবেশ হয়। এদিনের প্রকাশ্য সমাবেশে রাজ্য , ও জেলা নেতার পাশাপাশি বহু সিপিআইএম সমর্থকরা এদিনের সম্মেলনে উপস্থিত হয়েছিল। প্রকাশ্য সমাবেশে ভিড হয়েছিল ভালোই।

সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই এর দক্ষিণ দিনাজপুর জেলা কমিটির পক্ষ থেকে ২০তম প্রকাশ্য সম্মেলন অনুষ্ঠিত হয় বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে।এদিনের প্রকাশ্য সমাবেশে বহু সিপিএম সমর্থক রা সম্মেলনে একত্রিত হয়। বেকারত্ব দিনে দিনে বাড়ছে কর্মরত হচ্ছে সাধারণ মানুষ। সরকারি সুযোগ সুবিধা পাচ্ছে না সাধারণ মানুষ। শিক্ষা ব্যবস্থা বন্ধ থাকছে অথচ খোলা রয়েছে প্রায় সবকিছুই। সাধারণ ছাত্র-ছাত্রীরা পিছিয়ে পড়ছে পড়াশোনা ব্যবস্থা বন্ধ থাকার জন্য। শিল্প স্থাপনে বহু সমস্যা হচ্ছে সাধারণ মানুষের। এরকম বহু কিছু কথা তুলে ধরেছেন এই সম্মেলনে। সম্মেলনে তিন বছরের মধ্যে আমরা কোন জায়গায় একই দুর্বলতা রয়েছে কিভাবে কাজ করব এইসব সমালোচনা সম্মেলনে করা হয়েছে।


সম্মেলনের এসে ডিওয়াইএফ আই এর রাজ্য সভানেত্রী মীনাক্ষী মুখার্জি জানিয়েছেন ,দক্ষিণ দিনাজপুর জেলার ডিওয়াইএফআইয়ের সম্মেলনের প্রকাশ্য সভার আয়োজন করা হয়েছে।এটা আমাদের সাংগঠনিক কাঠামোর মধ্যে পরে। ডিওয়াইএফআই কে আরো শক্তিশালী করতে আজকের এই সম্মেলন।


এবিষয়ে ডিওয়াইএফআইয়ের জেলা কমিটির সম্পাদক শুভজিৎ দাস জানিয়েছেন ,আমাদের জেলা সম্মেলন ও প্রকাশক সংঘটনের সমাবেশের আয়োজিত হয়েছে বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে। জেলা স্তর থেকে বহু নেতা নেত্রীরা উপস্থিত ছিলেন।ভিড় হয়েছিল ভালোই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here