বিশ্বকর্মা বিসর্জন দিতে গিয়ে আত্রেয়ীতে তলিয়ে গেল কিশোর, দিনভর তল্লাশিতেও মিলল না দেহ, শোকের ছায়া পরিবারে

0
440

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ২২সেপ্টেম্বর—     বিশ্বকর্মা প্রতিমা বিসর্জন দিতে গিয়ে আত্রেয়ী নদীতে তলিয়ে গেল এক কিশোর। দিনভর তল্লাশির পরেও মিলল না দেহ। বুধবার বিকেলে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানার কংগ্রেস ঘাট এলাকায়। পুলিশ জানিয়েছে নিখোঁজ ওই কিশোরের নাম সোহান সরকার (১৬)। বালুরঘাট শহরের খিদিরপুর এলাকার বাসিন্দা। এদিন দুপুরে প্রতিবেশীদের সঙ্গে শহরের কংগ্রেস ঘাট এলাকায় বিশ্বকর্মা ঠাকুর বিসর্জন দিতে যায় সে। সেই সময় অসাবধানতা বশত আত্রেয়ী নদীতে তলিয়ে যায় ওই কিশোর। যে ঘটনার খবর পেতেই তুমুল শোরগোল ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে ছুটে আসে বালুরঘাট থানার পুলিশও। শুরু হয় আত্রেয়ী নদীতে পুলিশের জোর তল্লাশি। খবর দেওয়া হয়েছে উদ্ধারকারী দলকেও।


       বুলন দাস নামে এক ব্যক্তি জানিয়েছেন, প্রতিমা বিসর্জন দেখতে সোহান তাদের সঙ্গেই ভ্যানে করে নদীর ঘাটে এসেছিল। তারা যখন নদীর জলে ঠাকুর বিসর্জন দিচ্ছিলেন সেই সময় সোহান একটু দূরে নদীতে দাঁড়িয়ে ছিল। তাদের অলক্ষ্যে নদীর জলে তলিয়ে যায় সে। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।


বালুরঘাটের ৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সজয় সাহা বলেন, ছেলেটির দিদার বাড়ি তার এলাকাতেই। বিশ্বকর্মা ঠাকুর বিসর্জন দিতে এসে কিভাবে ছেলেটি তলিয়ে গেল তাতেই অবাক হয়েছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here