দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানা পুলিশের পক্ষ থেকে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয় বুধবার বেলা 11 টায়। রক্ত দান করলেন বংশীহারী থানার পুলিশরা সিভিক ভলেন্টিয়ার সহ সাধারন মানুষেরাও ।

0
404


শীতল চক্রবর্তী বুনিয়াদপুর 20 সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর:-দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানা পুলিশের পক্ষ থেকে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয় বুধবার বেলা 11 টায়। রক্তদান করলেন সাধারণ মানুষেরা থেকে শুরু করে বংশীহারী থানার পুলিশ সিভিক ভলেন্টিয়ার সহ আরো অনেকেই। এদিন রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন গঙ্গারামপুর মহাকুমার এসডিও মানবেন্দ্র দেবনাথ, গঙ্গারামপুর মহাকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মন্ডল, এসডিপিও দীপ কুমার দাস, বালুরঘাট ডিএসপি ট্রাফিক বিল্লা মঙ্গল সাহা, বংশীহারী ব্লকের বি এল আর ও স্বরূপ ভট্টাচার্য। বংশীহারী থানার পক্ষ থেকে সবাইকে পুষ্পস্তবক ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

রক্ত দান কারীদের ফুলের তোড়া ও ট্রফি তুলে দেয়া হলো বংশীহারী থানার পক্ষ থেকে।


গঙ্গারামপুর মহাকুমার এসডিও মনোতোষ মন্ডল জানিয়েছেন রক্তদান শিবির করা একটি মহৎ উদ্যোগ। পুলিশ কিছুদিন পরপরই এরকম রক্তদান শিবিরে এগিয়ে আসে। আজকে বংশীহারী থানার আইসি উদ্যোগে রক্তদান শিবির আয়োজন করা হয়েছে। এই রক্তদান শিবির এর মধ্য দিয়েই আমরা গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে রক্ত সংকট কিছুটা মেটানোর চেষ্টা করছি।


গঙ্গারামপুর মহাকুমার এসডিপিও দীপ কুমার দাস জানিয়েছেন আমার ব্লাড ডোনেশন ক্যাম্প করছি রক্ত সংকট মেটানোর জন্য। আমরা কিছুদিন আগে গঙ্গারামপুর করেছিলাম আজকের বংশীহারী থানার উদ্যোগে করা হচ্ছে রক্তদান শিবির।


বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকার জানিয়েছেন আমরা গঙ্গারামপুর সাব ডিভিশনে রক্তের সংকট মেটাতে বংশীহারী থানার পক্ষ থেকে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেছি। যতটা পারি রক্তের সংকট মেটানোর চেষ্টা আমরা করছি।


এরকম মহৎ কাজকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here