দক্ষিণ দিনাজপুরে পূর্ণ হলো প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যানের পদ, দায়িত্বে বসলেন সন্তোষ হাঁসদা

0
445

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ২১সেপ্টেম্বর—     দীর্ঘ প্রায় পাচ বছর পর দক্ষিণ দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যানের পদ পূরণ হলো। মঙ্গলবার চেয়ারম্যান হিসাবে দায়িত্বভার গ্রহণ করেন সন্তোষ হাঁসদা।  জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান হিসাবে সন্তোষ হাসদা-র নাম ঘোষণা হওয়ার পর থেকেই উচ্ছ্বসিত ছিল দক্ষিণ দিনাজপুর জেলার আদিবাসী সম্প্রদায়ের মানুষজন।

মঙ্গলবার  আদিবাসী পুরুষ মহিলারা ধামসা মাদলের তালে নৃত্য পরিবেশনের মধ্য দিয়ে ক্ষণিকের পদযাত্রা সহযোগে সন্তোষ হাসদা-কে সঙ্গে নিয়ে জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ চত্বরে প্রবেশ করেন। যেখানে দক্ষিণ দিনাজপুর জেলা বিদ্যালয় পরিদর্শক নারায়ণ চন্দ্র পাল পুস্পস্তবক দিয়ে বরণ করে নেন নব নিযুক্ত চেয়ারম্যান সন্তোষ হাসদা-কে। পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকেও এদিন সন্তোষ হাসদা-কে পুস্পস্তবক দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। এদিন এই সংবর্ধনা অনুষ্ঠানে হাজির ছিলেন জেলা তৃণমূল সভাপতি উজ্জ্বল বসাক, বালুরঘাট পুরসভার চেয়ারম্যান শেখর দাশগুপ্ত ছাড়াও শিক্ষক সংগঠনের নেতৃত্বরা।


   চেয়ারম্যান হিসাবে দায়ীত্ব নিয়েই  সন্তোষ হাসদা বলেন, মা মাটি মানুষের সরকারকে ধন্যবাদ জানাই, আমি প্রথমে অফিসটা দেখে নেব, তারপরে পরবর্তী পদক্ষেপগুলি গ্রহণ করব। শিক্ষকদের স্বার্থে কাজ করে যাওয়ায় তার মুল লক্ষ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here