বুনিয়াদপুরে জামাইবাবুর বাড়িতে ঘুরতে এসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল শালীকা।শোরগোল এলাকাজুড়ে

0
896

শীতল চক্রবর্ত্তী বুনিয়াদপুর ১৮ সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর:-জামাইবাবুর বাড়িতে ঘুরতে এসে তার বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল শালীকা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত বুনিয়াদপুর পৌরসভার ৪নম্বর ওয়ার্ড সেলিমাবাদে।এমন ঘটনায় রহস্যের গন্ধ পাচ্ছি পুলিশও।মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায় মৃত ওই যুবতীর নাম মীনাক্ষী বেদিয়া মাহাতো বয়েস (21)।তার বাড়ি গঙ্গারামপুর থানার অন্তর্গত মির্জাপুর এলাকায়।


মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে মৃত এই মেয়েটির মানসিক ভারসাম্যহীন ও শারীরিকভাবে অসুস্থ ছিলেন। নিজের বাড়িতেও এক দুই বার সুসাইড করার চেষ্টা করেছিলেন বলে দাবি তাদের। সেজন্যই জামাই বাবুর বাড়ির ঘুরতে এসেছিলেন এই মহিলাটি।এদিন দুপুর বেলা এগারোটা নাগাদ ঘরের ভিতরে দরজা লাগিয়ে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে বলে খবর।


এবিষয়ে মৃত মহিলার আত্মীয় উৎপল মাহাতো জানিয়েছেন ,বেশ কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এর আগেও দু’বার সুসাইড করার চেষ্টা করেছেন সে।তার জন্যই জামাই বাবুর বাড়িতে নিয়ে এসে রাখা হয়েছিল। ১০মিনিটের জন্য গ্যাস আনতে গেলে ঘরের মধ্যে দরজা লাগিয়ে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।


যদিও পুলিশ এই ঘটনায় রহস্যের গন্ধ পাচ্ছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বালুরঘাটে পাঠিয়েছে।


বংশীহারী থানার আইসি জানিয়েছেন ঠিক কি কারণে এমন ঘটনা সে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এমন ঘটনায় মৃতের পরিবার সহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here