গঙ্গারামপুর শহরের ১৩নম্বর ওয়ার্ডের রবীন্দ্রভবনের পাশে ভোদংপাড়ামোড়ে শিববাড়ি বন্ধন ব্যাংকের নতুন শাখার সুচনা হল

0
266

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর ১৪সেপ্টম্বর দক্ষিণ দিনাজপুর:-একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে বন্ধনব্যাস্তের নতুন শাখার উদ্ধোধন হল মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর শহরের ১৩নম্বর ওয়ার্ডের রবীন্দ্রভবনের পাশে ভোংপাড়ামোড়ে শিববাড়ি বন্ধন ব্যাসের নামে এই শাখার সুচনা করেন গঙ্গারামপুর পৌরসভার প্রাক্তন চেয়ারপার্সন তথা বর্তমান পৌর প্রশাসক বোর্ডের সদস্য অমল সরকার। সেখানে পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তথা পৌর প্রশাসন বোর্ডের সদস্য সহ বন্ধন ব্যাংকের আধিকারিকেরা উপস্থিত ছিলেন। এমন শাখার ফলে ব্যাস্ত গ্রাহকেরা বেশি সুবিধা পাবেন বলে বিশিষ্টজনেরা থেকে শুরু করে ব্যাংকের আধিকারিকেরা জানিয়েছে।


মালদা জেলার বন্ধন ব্যাংকের গাজল ডিভিশনের অন্তগত এই নতুন শাখাটি খোলা হয়।গঙ্গারামপুর শহরের ১৩নম্বর ওয়ার্ডের রবীন্দ্রভবনের পাশে ভোদংপাড়ামোডে শিববাড়ি বন্ধন বন্ধন ব্যাংকের নামে ওই শাখার ফিতে কেটে সুচনা করেন গঙ্গারামপুর পৌরসভার প্রাক্তন চেয়ারপার্সন তথা বর্তমান পৌর প্রশাসক বোর্ডের সদস্য অমল সরকার।সেখানে উপস্থিত ছিলেন পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তথা পৌর প্রশাসন সদস্য রাকেশ পণ্ডিত, বন্ধন ব্যাংকের গাজল ডিভিশনের ম্যানেজার প্রদীপ -প্রমানিক, বন্ধন ব্যাংকের সহকারী ডিভিশনাল ম্যানেজার মোস্তফা আলী, শিববাড়ি ব্যাংকের ম্যানেজার বিশ্বজিৎ বাবু এরিয়া ম্যানেজার মদন মণ্ডল, বিশিষ্ট সমাজসেবী সুমিত সাহা সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
প্রথম দিনেই যেমন বিশিষ্টজনেদের হাত দিয়ে ব্যাস্ত অ্যাকাউন্ট খোলা হয় তেমনি বন্ধনব্যাস্তের এই শাখা থেকে ঋনও বেশ কিছু গ্রাহকদের দেওয়া হয়৷


বন্ধন ব্যাংকের গাজল ডিভিশনের ম্যানেজার প্রদীপ প্রমানিক জানিয়েছেন ক্ষুদ্র ঋন দেওয়া থেকে শুরু করে গ্রাহকেরা এখান থেকে নানান ধরনের পরিষেবা পাবেন । যার ফলে অনেকেই উপকৃত হবেন।
গঙ্গারামপুর পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তথা পৌর প্রশাসক বোর্ডের সদস্য রাকেশ পন্ডিত জানিয়েছেন, এই এলাকায় এমন একটি ব্যাঙ্কের শাখা খোলার ফলে অনেক গ্রাহক উপকৃত হবেন। ব্যাংকের উজ্জ্বল সাফল্য কামনা করি।


এমন শাখার ফলে ব্যাঙ্ক গ্রাহকেরা বেশি সুবিধা পাবেন বলে বিশিষ্টজনেরা জানিয়েছেন৷খুশি হয়েছেন গ্রাহকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here