গঙ্গারামপুর থানার ফুলবাড়ির নিমতলি এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের

0
186

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর ১৪সেপ্টম্বর দক্ষিণ দিনাপুর:-পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের।মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থানার ফুলবাড়ির নিমতলি এলাকায়ারভারে এলাকার প্রাতভ্রমনকারী গুরুতর আহত অবস্থায় তাঁকে রাস্তার মধ্যে পরে থাকতে দেখতে পেয়ে পরিবারের লোকজনদের খবর দিয়ে হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মালদা নিয়ে যাবার পথে তাঁর মৃত্যু হয়। এমন ঘটনায় পরিবার সহ এলাকাজডে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ জানাই মৃত ওই যুবকের নাম সাকিল সরকার (২২)। তাঁর বাড়ি গঙ্গারামপুর থানার কুলবাড়ির তেঁতরাইল এলাকায় মৃতের পরিবার সুত্রে খবর, এদিন ভোরে কাজের জন্য সে বাড়ি থেকে বের হয়েছিল। ফুলবাড়ির দিকে আসার সময় গঙ্গারামপুর থানার ফুলবাড়ির নিমতলি এলাকায় একটি গাড়ি তাঁকে ধাক্কা মেরে সেখান থেকে পালিয়ে যায়৷ভোরে এলাকার প্রাতভ্রমনকারী বিষয়টি গুরুতর আহত অবস্থায় তাঁকে রাস্তার মধ্যে পরে থাকতে দেখতে পেয়ে পরিবারের লোকজনদের খবর দিয়ে গঙ্গারামপুর মহুকুমা হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাঁকে মালদা হাসপাতালেনিয়ে যাবার পথে মৃত্যু হয়৷

এবিষয়ে মৃতের এক আত্মীয় জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয়েই আমরা হাসপাতালে ছুটে এসে জানতে পারি সে মারা গেছে।ভাবতে পারছিনা ও এভাবে চলে যাবে৷গঙ্গারামপুর থানার পুলিশ জানিয়েছে পুলিশ পুরো বিষয়টি ক্ষতিয়ে দেখছে।এমন ঘটনায় মৃতের পরিবার সহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here