কালকাতায় আয়োজিত একটি প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে গীতিকার পুরস্কারে পুরস্কৃত হয়ে বাড়ি ফিরলেন দক্ষিণ দিনাজপুর জেলার তপনের শিল্পী কণিকা সরকার (রায়)।

0
380

শীতল চক্রবর্তী তপন 14 সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর:-কালকাতায় আয়োজিত একটি প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে গীতিকার পুরস্কারে পুরস্কৃত হয়ে বাড়ি ফিরলেন দক্ষিণ দিনাজপুর জেলার তপনের শিল্পী কণিকা সরকার (রায়)।           

 জানা গিয়েছে, কলকাতার একটি চ্যানেলের তরফে গান লেখার প্রতিযোগিতার আয়োজন করা হয়।যেখানে রাজ্যের বিভিন্ন জেলার 250 জন প্রতিযোগী অংশ গ্রহণ করেন। যাদের মধ্যে দক্ষিণ দিনাজপুর থেকে একমাত্র অংশগ্রহণ করেন তপনের শিল্পী কণিকা সরকার (রায়)।  প্রতিযোগিতার তিনটি রাউন্ড শেষে বিজয়ী হিসেবে নাম ঘোষণা করা হয় তাঁর। 


সেইমতো রবিবারই কলকাতায় বিজয়ী গীতিকার হিসেবে কণিকা সরকার (রায়) এর হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট মিউজিক ডিরেক্টর সুজিত সেন।


         মঙ্গলবার বাড়ি ফিরে সংবাদমাধ্যমের সামনে তিনি তার প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি বলেন, এই পুরস্কার পেয়ে অনেক খুশি তিনি। গ্রাম বাংলার শিল্পীদের এটা অনুপ্রাণিত করবে। পাশাপাশি তাঁর এই কৃতিত্বের পেছনে যাঁদের অবদান রয়েছে সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।


পুরষ্কার নিয়ে আজ সোমবার তপনে বাড়ি থেকে সংবাদমাধ্যমে সামনে তাঁর আনন্দ ব্যক্ত করেন শিল্পী কণিকা সরকার (রায়)।তিনি জানান এমন সন্মান ভালো লাগল।আগামীতে আরো ভালো করার চেষ্টা করব আরো  সম্মান পাবার জন্য।   তার এমন সন্মানে খুশি হয়েছেন তপন সহ  সহ দক্ষিণ দিনাজপুর জেলাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here