বালুরঘাট:পুজোর মুখে পুলিশের বাড়িতেই হানা চোরেদের

0
445

পুজোর মুখে পুলিশের বাড়িতেই হানা চোরেদের! তালা ভেঙে লুটপাট দুস্কৃতিদের, বালুরঘাট থানা আবাসনের ঘটনায় আতঙ্কিত শহরবাসী

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ৬ সেপ্টেম্বর—  এবারে খোদ পুলিশের ঘরেই হানা দুঃসাহসিক চোরেদের। তালা ভেঙে লুটপাট চালানোর ঘটনা খোদ পুলিশ কনস্টেবলের ঘরেই। বালুরঘাট থানা সংলগ্ন পুলিশ আবাসনের এই ঘটনা কার্যত প্রশাসনিক নিরাপত্তা ব্যবস্থাকে কাঠগড়ায় দাড় করিয়েছে। ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে লক্ষাধিক টাকার সোনা ও রুপার  গহনা সহ বেশ কিছু টাকা পয়সা ও থালা বাসন চুরি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সোমবার সকালে এই ঘটনা সামনে আসতেই রীতিমতো শোরগোল পড়েছে গোটা বালুরঘাট শহরেই। থানা থেকে ঢিল ছোরা  দূরত্বে পুলিশ আবাসনে এমন চুরির ঘটনায় এখন আতঙ্কিত শহরের বাসিন্দারা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 


     জানাগেছে, আবাসনের H ব্লকের  1 নং ঘরে থাকেন পুলিশ কনস্টেবল মিন্টু সরকার। রবিবার বিকেলে আবাসন থেকে তিনি আত্মীয়র বাড়ি গিয়েছিলেন। সেই সুজগে রাতে গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে পড়ে চোর। সোনা রুপার গহনা সহ টাকা-পয়সা চুরি করে সবকিছু লণ্ডভণ্ড করে পালিয়ে যায় চোরের দল। পুজোর মুখে খোদ পুলিশ আবাসনে এমন দুঃসাহসিক চুরির ঘটনা যথেষ্টই আলোড়ন ফেলেছে শহরে।

পুলিশ কনস্টেবলের স্ত্রী জানান, সকালে এসে ঘরে তালা ভাঙা অবস্থায় দেখতে পেয়েছেন। ঘরের সব জিনিস লণ্ডভণ্ড করে চোরেরা সবকিছু নিয়ে পালিয়েছে। 
      বালুরঘাট থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here