বুনিয়াদপুরে ছাগল চোর সন্দেহে দুই জনকে গণধোলাই দিয়ে পুলিশে দিল গ্রামবাসীরা

0
652

শীতল চক্রবর্তী ,গঙ্গারামপুর, ৩০ আগস্ট, দক্ষিণ দিনাজপুর:-দুই ছাগল চোরকে হাতেনাতে ধরে বেধড়ক পিটিয়ে পুলিশের হাতে তুলে দিলেন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত রশিদপুর গ্রামীণ হাসপাতালের সামনে।
এলাকাবাসীদের অভিযোগ বহুদিন থেকেই রশিদপুর থেকে অনেকেরই ছাগল চুরি হয়। কিন্তু ছাগল কখন কিভাবে চুরি করে নিয়ে যাচ্ছে সেটা ধরার চেষ্টা করছিল এলাকার গ্রামবাসীরা। সোমবার দুপুরের দিকে টোটো নিয়ে এসেছিল দুইজন একজন টোটো চালক আরেকজন বসেছিল। এরা দুজনেই টোটো নিয়ে যেতে হঠাৎ করেই রাস্তা থেকে ছাগল তুলে নিয়ে টোটো তে করে নিয়ে চলে যায়। আজ তাদের হাতেনাতে ধরতে পেরেছে গ্রামবাসীরা।


জানা যায় ধৃত ওই দুই চোরের নাম শংকর হাজরা ও ধলু বাড়ির বংশীহারী থানার অন্তর্গত বংশীহারী মিল পাড়াতে।
এলাকার ছাগল হারিয়ে যাওয়া এলাকাবাসী নিরঞ্জন মালো ও পাপিয়া মন্ডল অভিযোগ করে বলেন কয়েকদিন আগেই আমার তিনটা ছাগল চুরি হয়েছে হসপিটাল থেকে। এভাবে এরা টোটো নিয়ে আসে ছাগল উঠিয়ে নিয়ে চলে যায় আজকে আমরা তাদের হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দিলাম। আমরা এদের কঠোর শাস্তি চাই যাতে এরকম আর দ্বিতীয়বার না করে।


এবিষয়ে ছাগল চোর শংকর হাজরা ও ধলু স্বীকার করেন আমরা এর আগে চুরি করতাম কিন্তু ছেড়ে দিয়েছিলাম আজকে আবার এসেছি ধরা পড়েছে।
পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here