ভোটার সময় এলাকাবাসীদের দেওয়া কথা রাখতে মার্কেট কমপ্লেক্স তৈরির করার জন্য   হরিরামপুরে জায়গা পরিদর্শন   করেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র  প্রতিনিধি তথা অন্যতম নেতা গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র সহ  প্রশাসনের বহু আধিকারিকেরা। 

0
360

শীতল চক্রবর্তী হরিরামপুর ২৮ জুন দক্ষিণ দিনাজপুর :- বিধানসভা নির্বাচনের ভোটে জয়লাভ করার পরে মার্কেট কমপ্লেক্স তৈরির করার জন্য উদ্যোগ নিতে চলেছেন এলাকার বিধায়ক তথা রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র। দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর ব্লকের 6 নম্বর বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের হরিরামপুর বাসস্ট্যান্ড এলাকায় স্থানীয় ছোট বড়ো মাঝারি দোকান গুলি সহ বিভিন্ন ব্যবসায়ীদের দীর্ঘ দিনের মার্কেট কমপ্লেক্সের দাবি মেনে ইতিমধ্যেই মার্কেট কমপ্লেক্স তৈরির করার জন্য পরিকল্পনা নিতে জায়গা পরিদর্শন করলেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রীর প্রতিনিধি তথা জেলা তৃণমূল অন্যতম নেতা গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র সহ প্রশাসনের বহু আধিকারিকেরা।


2021 এর বিধানসভা ভোটে হরিরামপুর বিধানসভা কেন্দ্রের তৃনমূল কংগ্রেস প্রার্থী বিপ্লব মিত্র হরিরামপুর মানুষজনের কাছে ভোট প্রচারে গেলে সেখানকার স্থানীয় ছোট বড়ো মাঝারি দোকানদার সহ বিভিন্ন ব্যবসায়ীরা হরিরামপুর বাসস্ট্যান্ডে মার্কেট কমপ্লেক্স করে দেওয়ার সেই সময় দাবি করে । ভোট প্রচারের সময় রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র সেখানকার ছোট বড়ো মাঝারি দোকান গুলি সহ বিভিন্ন ব্যবসায়ীদের কে আপনাদের সবার ভোটে জিতলে এবং আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করে বিধানসভায় পাঠালে হরিরামপুর ব্যবসায়ীদের জন্য প্রথমে এই মার্কেট কমপ্লেক্স এর কাজ করবেন বলে আশ্বাস দেন । বিধায়ক ও মন্ত্রী হবার পরেই তিনি সেই কথা রাখতে চলেছেন বলে খবর।এদিন গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপার্সন প্রশান্ত মিত্র এলাকা পরিদর্শনের পাশাপাশি ইতিমধ্যেই রাজ্যের কৃষি বিপণন দপ্তর থেকে মন্ত্রী বিপ্লব মিত্র হরিরামপুর ব্যবসায়ীদের কথা মাথায় রেখে মার্কেট কমপ্লেক্স করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ।


সোমবার এলাকা পরিদর্শন করেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রীর প্রতিনিধি তথা জেলা তৃণমূল অন্যতম নেতা গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র ছাড়াও গঙ্গারামপুর মহকুমা শাসক এসডিপিও মানবেন্দ্র দেবনাথ, হরিরামপুর সমষ্টি উন্নয়ন আধিকারিক পূজা দেবনাথ, জয়েন্ট ভিডিও তাপস ঘোষ , বাগিচা পুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গুলজার আলম, হরিরামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি , ব্লক তৃণমূলের অন্যতম নেতা মনোজিৎ দাস সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব থেকে শুরু প্রশাসনের বিভিন্ন আধিকারিকরা।


এ বিষয়ে রাজ্যের কৃষি বিপণন মন্ত্রীর প্রতিনিধি তথা জেলা তৃণমূল কংগ্রেসের নেতা গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপার্সন প্রশান্ত মিত্র জানিয়েছেন, এলাকার যিনি বিধায়ক হয়েছেন তথা রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী তিনি কথা দিয়েছিলেন আপনাদের সবার ভোটে জিতলে এবং বিধানসভা পর্যন্ত পৌঁছাতে পারলে তিনি হরিরামপুর বাসস্ট্যান্ডে এখানে মার্কেট কমপ্লেক্স করে দেবে। ব্যবসায়ীদের স্বার্থে সেই দিকে নজর রেখে হরিরামপুরে আমরা মার্কেট কমপ্লেক্স এর জায়গা পরিদর্শনে এসেছি। খুব তাড়াতাড়ি কাজ শুরু হয়ে যাবে।


এবিষয়ে গঙ্গারামপুর মহকুমা শাসক মানবেন্দ্র দেবনাথ জানিয়েছেন,আমরা এখানে মার্কেট কমপ্লেক্স করার জন্য জায়গা পরিদর্শনে এসেছিলাম। মার্কেট কমপ্লেক্স করা হবে যা হলে ব্যবসায়ীদের ভালো হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here