দক্ষিন দিনাজপুরে কর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্য নিয়ে নমিনেশন জমা বিজেপির চার প্রার্থীর, ৬-০ তে ধরাশায়ী হবে বিরোধীরা বললেন সাংসদ সুকান্ত মজুমদার।

0
505

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ৩ এপ্রিল––––– বেকার দের কর্মসংস্থান বৃদ্ধি ও কাটমানির প্রতিবাদ জানিয়ে দক্ষিন দিনাজপুরে  চার আসনে নমিনেশন প্রদান বিজেপির। শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার চারটি বিধানসভা আসনে তাদের প্রার্থীদের মনোনয়ন জমা করে বিজেপি দল। সাংসদ সুকান্ত মজুমদারের নেতৃত্বে জেলা প্রশাসনিক ভবনে  নমিনেশন জমা দেন বালুরঘাট আসন থেকে অশোক লাহিড়ী, গঙ্গারামপুর আসন থেকে সত্যেন্দ্র নাথ রায়, তপনের বুধরাই টূডু এবং কুমারগঞ্জ আসনের হয়ে নিজের মনোনয়ন জমা করেন মানস সরকার। এদিন বিজেপির এই মনোনয়ন পর্বকে ঘিরে বালুরঘাট শহর জুড়ে কড়া নিরাপত্তা প্রদান করে জেলা পুলিশ। এদিন বিকেলে এই মনোনয়ন পর্বকে ঘিরে শহরজুড়ে একটি সুসজ্জিত মিছিলও করে বিজেপি নেতৃত্বরা। যার পুরোভাগে থেকে নেতৃত্ব দেন উত্তর দিনাজপুরের বিজেপি সাংসদ তথা রাষ্ট্রমন্ত্রী দেবশ্রী চৌধুরী। উপস্থিত ছিলেন চার বিধানসভার প্রার্থীরা ও অনান্য জেলা বিজেপি নেতৃত্বরা। মনোনয়ন জমা করেই বিজেপি প্রার্থীরা একজোটে জেলায় কর্মসংস্থান বৃদ্ধিতে সরব হন । জেলার ছয়টি বিধানসভা আসনের মধ্যে ১ লা এপ্রিল প্রথম দফায় কুশমন্ডি ও হরিরামপুর আসনে মনোনয়ন জমা করেন বিজেপি প্রার্থীরা। বাকি চার আসনে এদিন মনোনয়ন পর্ব সম্পন্ন হতেই কিছুটা স্বস্তিতে দেখা  যায় নেতৃত্বদের। যদিও সেই তালিকায় অনেকটাই পিছিয়ে রয়েছে অন্যান্য প্রতিদ্বন্দিরা বলেই মনে করছেন জেলার রাজনৈতিক মহল। 


বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার জানিয়েছেন, বালুরঘাট মহকুমায় এবারে চার শূন্য এবং গঙ্গারামপুর মহকুমায় দুই শুন্য আসনে জয়লাভ করবে বিজেপি দল । জেলায় কর্মসংস্থান বৃদ্ধির দাবি নিয়ে ছয় শুন্যতেই বিরোধীদের পরাজিত করবেন বলেও আশা প্রকাশ করেছেন বালুরঘাটের সাংসদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here