দ্রুত গতিতে ছুটে আসা মাল বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু এক শ্রমিকের।

0
563

মালদা:-দ্রুত গতিতে ছুটে আসা মাল বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু এক শ্রমিকের। দীর্ঘক্ষন ধরে মৃতদেহ ঘটনাস্থলে পড়ে থাকায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে ঘটনার প্রতিবাদে রাজ্যসড়ক অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। এদিন সাতসকালে ঘটনাটি ঘটে মালদহের রতুয়া থানার বালুপুর রাজ্য সড়কে। যদিও ঘটনার পর থেকে ঘাতক লরি ও চালক ঘটনাস্থল থেকে পালিয়েছে। এই ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়িয়ে আছে ওই এলাকায়।

মৃতের পরিজনদের থেকে জানা যায় যে, মৃত ওই দিন মজুর শ্রমিক এর নাম আব্দুর রাজ্জাক (৪২) বাড়ি চাঁচল ২ নম্বর ব্লকেরবাল্লার ঘাট। পেশার দিনমজুর।
স্থানীয় সূত্রে জানা যায় যে, এদিন সাতসকালে দিন মজুর শ্রমিক আব্দুর সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে রতুয়া থানার বালুপুর এর অন্যের জমিতে গম তুলতে যাচ্ছিলেন। সেই সময় বালুপুর স্ট্যান্ডে সাইকেল নিয়ে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুত গতিতে ছুটে আসা একটি মাল বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে আব্দুরকে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় পড়ে মৃত্যু হয় আব্দুরের।এরপরে দীর্ঘক্ষন ওই মৃতদেহ ঘটনাস্থলে পড়ে থাকার ফলে স্থানীয় বাসিন্দারা পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বালুপুর রাজ্য সড়ক বাসের ব্যারিকেড দিয়ে পথ অবরোধ করে দেহ ফেলে বিক্ষোভ দেখান। এদিকে ঘটনার জেরে কবি রাজ্য সড়কে প্রচুর যানজটের সৃষ্টি হয়। সমস্যায় পড়তে হয় নিত্যযাত্রীদের। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। পরে পুলিশের হস্তক্ষেপে বডি উদ্ধার করে রতুয়া থানার পুলিশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here