পথ দুর্ঘটনায় মৃত্যু হলো স্কুল পড়ুয়া এক, গুরুতর আহত আরো দুইজন। ঘটনাটি ঘটেছে বুধবার রাত্রি 10টা নাগাদ দক্ষিন দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত জামার এলাকায়।

0
820

শীতল চক্রবর্তী,বুনিয়াদপুর,১৮ ই মার্চ,দক্ষিণ দিনাজপুর:-পুলিশ সূত্রে খবরমৃত ওই যুবকের নাম সজল সরেন বয়েস 18, গুরুতর আহত নিমাই কিষ্কু বয়েস 16 ও জয়ন্ত মুর্মু বয়েস 16, তিন জনেরই বাড়ি বুনিয়াদপুর পৌরসভার 14 নাম্বার ওয়ার্ড সরাই কাশিমপুর এলাকার।
পরিবার সূত্রে জানা যায় তিনজন বাড়ি থেকে বেরিয়েছিল কুষকারী 28 হাত কালীর মেলায় যাওয়ার জন্য। পুলিশ জানায় জামার মেলা থেকে আসার সময় জামার টার্নিংয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা লাগে ডিভাইডারের সঙ্গে। ঘটনাস্থলে মৃত্যু হয় সজল সরেন নামে এক স্কুল পড়ুয়ার, গুরুতর আহত অবস্থায় দুই জনকে রশিদপুর গ্রামীণ হাসপতালে নিয়ে আসে, রশিদপুর গ্রামীণ হাসপতালের ডক্টর দুই জনকে সঙ্গে সঙ্গে কলদীঘি সুপার স্পেসিলিটি হাসপতালে নিয়ে যায়। তার পরে স্পেসিলিটি হাসপতালের ডক্টর মালদা মেডিকেলে রেফার করে।


এই বিষয়ে মৃত স্কুল পড়ুয়ার আত্মীয় সেমোল মুর্মু জানিয়েছে বাড়ি থেকে বের হয় কুসকারি 28 হাত কালীর মেলা দেখার নাম করে। তার পর সেখান থেকে কখন জামার মেলায় গিয়েছিল বলতে পাবো না। সেখান থেকে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে জামার টার্নিং এ ধাক্কা লাগে ডিভাইডারের সঙ্গে বলে আমাদের জানিয়েছে পুলিশ। আমরা রশিদপুর হাসপাতালে গিয়ে দেখি এক জন মারা যায় ও গুরুতর আহত অবস্থায় দুই জনকে রশিদপুর গ্রামীণ হাসপতালের নিয়ে আসে।সেখান থেকে রশিদপুর গ্রামীণ হাসপতালের ডক্টর দুই জনকে সঙ্গে সঙ্গে কলদীঘি সুপার স্পেসিলিটি হাসপতালে নিয়ে যায়। তার পরে স্পেসিলিটি হাসপতালের ডক্টর মালদা মেডিকেলে রেফার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here