নির্বাচনের সময় কোচবিহার জেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশ লাগাতার বিশেষ বন্দুক উদ্ধার করছে ।শুক্রবার কোচবিহার জেলা পুলিশ সুপার দপ্তরে সাংবাদিক সম্মেলন করে জেলার সিতাই থানা এবং কোতোয়ালি থানা এলাকা থেকে মোট ৩টি বন্দুক সহ ৪জন কে গ্রেপ্তার করেছে পুলিশ ।তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

0
429

কোচবিহার:-নির্বাচনের সময় কোচবিহার জেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশ লাগাতার বিশেষ বন্দুক উদ্ধার করছে ।শুক্রবার কোচবিহার জেলা পুলিশ সুপার দপ্তরে সাংবাদিক সম্মেলন করে জেলার সিতাই থানা এবং কোতোয়ালি থানা এলাকা থেকে মোট ৩টি বন্দুক সহ ৪জন কে গ্রেপ্তার করেছে পুলিশ ।তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
দিনহাটা এসডিপিও অমিত বর্মা জানান, বৃহস্পতিবার রাত প্রায় ৮টা নাগাদ শিতাই একটি মোটর বাইক কে আটক করে ।মোটর বাইক নম্বর ছিল না ।সন্দেহ হওয়ায় মোটর বাইক থাকা নবিরুল মিয়া এবং আকরম মিয়া নামে দুজনকে আটক করে ।তাদের কাছ থেকে একটি বন্দুক সহ ৭টি কার্তুজ উদ্ধার করা হয় ।দুজনের বাড়ি শীতলকুচি এলাকায়। আজ তাদের আদালতে তোলা হবে ।রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে কি কারনে বা কি উদ্দেশ্য বন্দুক নিয়ে আসছিল ।
একই সাথে জানা গিয়েছে, কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ দুজন কে বন্দুক সহ গ্রেপ্তার করেছে । গত ৫তারিখ অসমের বাসিন্দা নুর আলম হোসেন কে একটি বন্দুক সহ গ্রেফতার করা হয়েছে । অন্যদিকে গত ১০তারিখ রাতে কোচবিহার শহরের প্রীয়গঞ্জ কলোনি এলাকায় প্রিন্স প্রসাদ নামে এক যুবক হাওয়া গুলি চালায় ।এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে সেখান থেকে ওই যুবক কে গ্রেপ্তার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here